Honeypreet Insan

না ঘুমিয়ে, না খেয়ে জেলে প্রথম রাত কাটালেন হানিপ্রীত

পুলিশ সূত্রে খবর, এই হাই প্রোফাইল বন্দিকে বিশেষ নজরে রাখার জন্য একজন মহিলা পুলিশ কর্মী সর্বক্ষণ তাঁর সঙ্গে মোতায়েন করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

আম্বালা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৪:২৪
Share:

হানিপ্রীত ইনসান।— ফাইল চিত্র।

জেলের প্রথম রাতে মুখে কিছুই তুললেন না হানিপ্রীত ইনসান। এমনকী, তিনি সারাটা রাত না ঘুমিয়ে কাটিয়েছেন বলেও পুলিশ সূত্রে খবর। দিন দশেক পুলিশ হেফাজতে থাকার পর শুক্রবারই আদালতের নির্দেশে জেল হেফাজতে পাঠানো হয়েছে বাবা গুরমিত রাম রহিম সিংহের দত্তক কন্যাকে। বর্তমানে ‘পাপা কি পরি’ হানিপ্রীতের ঠিকানা আম্বালা সেন্ট্রাল জেল। হানিপ্রীত ছাড়া তাঁর ছায়াসঙ্গী সুখদীপ কউরকেও সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, এক সময়ের সহযোগী সুখদীপের সঙ্গে এখন কোনও কথাই বলছেন না হানিপ্রীত।

Advertisement

শুক্রবার কঠোর নিরাপত্তায় পঞ্চকুলা থেকে আম্বালা জেলে নিয়ে যাওয়া হয় হানিপ্রীতকে। পুলিশ সূত্রে খবর, এই হাই প্রোফাইল বন্দিকে বিশেষ নজরে রাখার জন্য একজন মহিলা পুলিশ কর্মী সর্বক্ষণ তাঁর সঙ্গে মোতায়েন করা হয়েছে। পাশাপাশি, জেলে পাঠানোর আগে হানিপ্রীতের মেডিক্যাল চেকআপ করানো হয়। জেল সূত্রে খবর, হানিপ্রীতের শারীরিক পরীক্ষার জন্য গঠন করা হয়েছিল তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ড। প্রায় দু’ঘণ্টা ধরে শারীরিক পরীক্ষা করা হয় তাঁর। পরে ওই প্রতিনিধি দলের এক চিকিৎসক অর্পিতা গর্গ জানিয়েছেন, হানিপ্রীত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

আরও পড়ুন: মোবাইল থেকে বহু তথ্য মুছে ফেলেছেন হানিপ্রীত!

Advertisement

আরও পড়ুন: ৪০ দিন জেলে, রাম রহিমের ওজন কমেছে ৬ কেজি

গত ২৫ অগস্ট জোড়া ধর্ষণ ঘটনায় রাম রহিমের ২০ বছর কারাদণ্ড ঘোষণার দিন থেকেই ফেরার ছিলেন হানিপ্রীত। টানা আটত্রিশ দিন বেপাত্তা থাকার পর ৩ অক্টোবর পুলিশের জালে ধরা পড়েন তিনি। জিজ্ঞাসাবাদের জন্য এত দিন পুলিশ হেফাজতে রাখা হয়েছিল হানিপ্রীত ইনসানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন