Car Accident

রাতের হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারের নীচে ঢুকে গেল গাড়ি, ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু, জখম ৪

ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, গাড়ির সামনের দিকটা চেপ্টে ট্রেলারের তলায় আটকে গিয়েছিল। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় পাঁচ জনের। মৃতদের মধ্যে চার জনই পুরুষ।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১২:১১
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি। ছবি: সংগৃহীত।

মুম্বই-পুণে হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারের নীচে ঢুকে গেল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ আরোহীর। আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও চার জন। বৃহস্পতিবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে রায়গড় জেলার খোপোলির কাছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, একটি গাড়িতে পুণে থেকে মুম্বইয়ে যাচ্ছিলেন ৯ জন। রাত তখন সাড়ে ১১টা। গাড়ির প্রচণ্ড গতিতে ছিল। হাইওয়ের বাঁ দিকের লেন ধরেই গাড়িটি এগোচ্ছিল। কিন্তু খোপোলির কাছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটির সামনেই ছিল একটি ট্রেলার। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি প্রচণ্ড গতিতে ট্রেলারে পিছনে ধাক্কা মেরে তার নীচে ঢুকে যায়। ওই অবস্থায় বেশ কিছুটা এগিয়েও যায় ট্রেলারটি। তার পরই ট্রেলার ছেড়ে চম্পট দেন চালক।

ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, গাড়ির সামনের দিকটা চেপ্টে ট্রেলারের তলায় আটকে গিয়েছিল। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় পাঁচ জনের। মৃতদের মধ্যে চার জনই পুরুষ। আহতদের মধ্যে এক জন মহিলা রয়েছেন। তাঁদের এমজিএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে মৃতেরা হলেন, ওয়াসিম কাজি (৩৮), আব্দুল খান (৩২)। তাঁরা দু’জনে কুর্লার বাসিন্দা। অনিল সানাপ (৪০) পুণের বাসিন্দা। আশুতোষ গডকর (২৩), তিনি আন্ধেরীতে থাকতেন। কামোঠের বাসিন্দা রাহুল পান্ডে (৩০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন