Delhi

কাটা হাত, পা উদ্ধারের পর এ বার মিলল মাথার খুলি আর হাড়গোড়! রহস্য ঘনাচ্ছে দিল্লিতে

গত বৃহস্পতিবার সেক্টর ৮ এলাকার একটি নর্দমা থেকে কাটা হাত, পা উদ্ধার করেছে নয়ডার পুলিশ। তার আবার দেহাংশ উদ্ধারে স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৩:২৮
Share:

দক্ষিণ-পূর্ব সরাই কালে খান এলাকা থেকে তা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

গত সপ্তাহেই কাটা হাত, পা উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছিল নয়ডায়। এ বার দিল্লিতেও মিলল মানুষের মাথার খুলি আর হাড়গোড়! দক্ষিণ-পূর্ব সরাই কালে খান এলাকা থেকে তা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার বেলা ১২টা নাগাদ মেট্রোর নির্মাণস্থলের কাছে মানুষের দেহাংশ পড়ে থাকার খবর আসে পুলিশের কাছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকেরা। দক্ষিণ-পূর্ব দিল্লির ডিসিপি রাজেশ দেও জানান, মাথার খুলি আর হাড়গোড় ছাড়াও চুলের গোছা মিলেছে সেখান থেকে। তিনি বলেন, ‘‘উদ্ধার হওয়া দেহাংশ এমসের ট্রমা সেন্টারে পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। মৃত ব্যক্তির খোঁজ চলছে।’’

গত বৃহস্পতিবার সেক্টর ৮ এলাকার একটি নর্দমা থেকে কাটা হাত, পা উদ্ধার করেছে নয়ডার পুলিশ। তার আবার দেহাংশ উদ্ধারে স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। দিল্লি পুলিশ সূত্রে খবর মিলেছে, উদ্ধার হওয়া খুলি ও হাতের হাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ওই ব্যক্তির মাথায় আঘাত করা হয়ে থাকতে পারে। সেটাই মৃত্যুর কারণ কি না, তা এখনও স্পষ্ট নয়। দেহাংশের প্রাথমিক পরীক্ষার পর পুলিশের অনুমান, খুনের ঘটনায় অন্তত ২ সপ্তাহ আগে ঘটেছে এবং মেট্রোর নির্মাণস্থলে তা ফেলে রেখে যাওয়া হয়েছে ২-৩ দিন আগে। তদন্তকারীরা মনে করছেন, খুনের পর মৃত ব্যক্তির দেহাংশ বিভিন্ন জায়গায় ফেলে রেখে এসে পুলিশকে বিভ্রান্ত করতে চাইছেন খুনি। তবে দিল্লি ও নয়ডায় উদ্ধার হওয়া দেহাংশ একই ব্যক্তির কি না, তা এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্ত এবং ফরেন্সিক পরীক্ষার পরেই তা পরিষ্কার হবে বলে জানাচ্ছেন তদন্তকারীরা।

Advertisement

দিল্লি পুলিশ জানিয়েছে, দেহাংশ উদ্ধারের বিষয়টি নয়ডার পুলিশকে জানানো হয়েছে। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। যে এলাকা থেকে দেহাংশ উদ্ধার হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও প্রয়োজনীয় কিছু মেলেনি বলেই খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন