Aryan Khan

Nawab Malik: হাইড্রোজেন বোমা ফাটাব এ বার, বিজেপি নেতা ফডণবীসকে হুঁশিয়ারি মন্ত্রী নবাবের

ফডণবীসের অভিযোগ, মুম্বই বিস্ফোরণের দোষী শাহ ওয়ালি এবং দাউদ ইব্রাহিমের বোন হাসিনার ঘনিষ্ঠ সেলিম পটেলের কাছ থেকে জমি কিনেছেন নবাব।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১৯:৫৮
Share:

নবাব মালিক এবং দেবেন্দ্র ফড়ণবীস। ফাইল চিত্র।

মাদক পাচারকারীর সঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফডণবীসের যোগ রয়েছে বলে আগে অভিযোগ তুলেছিলেন তিনি। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক মঙ্গলবার জানালেন, দেবেন্দ্রের আরও ‘কুকীর্তি’ ফাঁস করবেন তিনি। সাংবাদিক বৈঠকে নবাবের ঘোষণা, ‘‘বুধবার হাইড্রোজেন বোমা ফাটাব। অপরাধ জগতের সঙ্গে ফডণবীসের যোগাযোগ ফাঁস করব।’’

Advertisement

মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা ফডণবীস মঙ্গলবার দুপুরে সাংবাদিক বৈঠকে অভিযোগ করেছিলেন, ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণের দোষী সর্দার শাহ ওয়ালির জমি কিনেছেন নবাব। জমি কিনেছেন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ঘনিষ্ঠ মহম্মদ সেলিম পটেলের কাছ থেকেও। ফডণবীসের ওই অভিযোগের কয়েক ঘণ্টা পরেই ‘হাইড্রোজেন বোমা’ ফাটানোর ঘোষণা নবাবের।

রবিবার সাংবাদিক বৈঠকে এনসিপি প্রধান শরদ পওয়ারের ঘনিষ্ঠ নবাব দাবি করেছিলেন, প্রমোদতরী থেকে শাহরুখ-তনয় আরিয়ান খানের গ্রেফতারির ঘটনার মূল চক্রী বিজেপি নেতা মোহিত কম্বোজ। পাশাপাশি দাবি করেন, গোটা আরিয়ান-পর্ব আসলে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ছক।

Advertisement

মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলার প্রথম তদন্তকারী সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে অসততার অভিযোগ তুলেছেন নবাব। তদন্তে অনিয়মের অভিযোগের পাশাপাশি ভুয়ো জন্ম শংসাপত্র দাখিল করে চাকরি এমনকি, ধর্মীয় পরিচয় গোপনের মতো অভিযোগও ছিল সেই তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন