Maoist Attack

পুলিশকর্মীর গলা কেটে খুন! ছত্তীসগঢ়ে আবার মাওবাদী হামলায় চাঞ্চল্য

দন্তেওয়াড়া জেলার পুলিশ লাইনে কর্মরত ছিলেন হেড কনস্টেবল পিন্ডিরাম। কাদেনার গ্রামে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

দন্তেওয়াড়া শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩০
Share:

ছত্তীসগঢ়ে আবার মাওবাদী আক্রমণের ঘটনা। এ বার মৃত্যু হল পুলিশের এক হেড কনস্টেবলের। —প্রতীকী চিত্র।

কিছু দিন আগে বিজেপি নেতার বাড়িতে ঢুকে তাঁকে খুন করে পালিয়েছিলেন মাওবাদীরা। ছত্তীসগঢ়ে আবার মাওবাদী আক্রমণের ঘটনা। এ বার মৃত্যু হল পুলিশের এক হেড কনস্টেবলের। মাওবাদী অধ্যুষিত বীজাপুরের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত পুলিশকর্মীর নাম পিন্ডিরাম ভেট্টি। রবিবার রাতে তাঁর গলা কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশের দাবি, এই খুনে জড়িত মাওবাদীরাই। যদিও নির্দিষ্ট কোনও অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেনি তারা।

দন্তেওয়াড়া জেলার পুলিশ লাইনে কর্মরত ছিলেন হেড কনস্টেবল পিন্ডিরাম। কাদেনার গ্রামে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠান শেষে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। সেখানেই বেশ কয়েক জন মাওবাদী ঢুকে পড়েন। এর পর নৃশংস ভাবে খুন করা হয় ওই পুলিশকর্মীকে।

Advertisement

দন্তেওয়াড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরকে বর্মণ জানান, হেড কনস্টেবল ভেট্টির বাড়ি গুমলনার গ্রামে। কিছু দিন আগেই বিশাখাপত্তনম থেকে পুলিশ ট্রেনিং শেষ করে ফিরেছিলেন। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন