Insta Reel

দিনভর রিল তৈরি করে সমাজমাধ্যমে পোস্ট করেন স্ত্রী! বাধা দিলে যুবককে খুন শ্বশুরবাড়ির লোকজনের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম মহেশ্বরকুমার রায়। ছ’বছর আগে রানি কুমারীর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। পাঁচ বছরের একটি ছেলেও রয়েছে তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২০:০৫
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

রিল তৈরি করে সমাজমাধ্যমে পোস্ট দিতেন স্ত্রী। এই নিয়ে বাধা দিয়েছিলেন স্বামী। তাতেই বাধল গোল। যুবককে খুন করার অভিযোগ উঠল তরুণীর বাড়ির লোকজনের বিরুদ্ধে। বিহারের বেগুসরাইয়ের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম মহেশ্বরকুমার রায়। ছ’বছর আগে রানি কুমারীর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। পাঁচ বছরের একটি ছেলেও রয়েছে তাঁদের। ২৫ বছরের মহেশ্বর কলকাতায় শ্রমিকের কাজ করতেন। সম্প্রতি বাড়ি ফিরেছিলেন। অভিযোগ, প্রায় সারা দিন রিল তৈরিতে ব্যস্ত থাকতেন রানি। ইতিমধ্যে সমাজমাধ্যমে ৫০০ রিল পোস্ট করেছিলেন তিনি। ৯,৫০০ ফলোয়ারও রয়েছে তাঁর। রিল তৈরি নিয়ে বাধা দিয়েছিলেন মহেশ্বর। সেই নিয়ে দু’জনের ঝামেলাও হয়েছিল।

পুলিশ জানিয়েছে, রবিবার রাতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন মহেশ্বর। সে সময় তাঁকে তাঁর ভাই রুদাল ফোন করেছিলেন। যদিও ফোনটি মহেশ্বরের পরিবর্তে অন্য কেউ ধরেছিলেন। সেই ব্যক্তির সঙ্গে ঝামেলা জড়িয়ে পড়েন রুদাল। তিনি বিষয়টি পরিবারের বাকি সদস্যদের জানান। তাঁরা মহেশ্বরের শ্বশুরবাড়িতে গেলে দেখেন, সেখানে পড়ে রয়েছে তাঁর দেহ। নিহতের বাবার অভিযোগ, স্ত্রীর রিল তৈরিতে আপত্তি জানানোর কারণেই মহেশ্বরকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে রানির রানির বাড়ির লোক বেপাত্তা। মহেশ্বরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন