Arvind Kejriwal

‘আমার গ্রেফতারির জন্য বিজেপি কর্মীদের ঘৃণা করবেন না’, স্ত্রীর মাধ্যমে বার্তা দিলেন কেজরী

অরবিন্দ কেজরীওয়াল ইডি-র হেফাজত থেকে শনিবার বার্তা দিলেন অনুগামীদের। স্ত্রী সুনীতি শনিবার কেজরীর সেই লিখিত বার্তা পড়ে ভিডিয়ো পোস্ট করলেন সমাজমাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৩:৪৯
Share:

(বাঁ দিকে) সুনীতা কেজরীওয়াল। অরবিন্দ কেজরীওয়াল (ডান দিকে)। — ফাইল চিত্র।

আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল ইডি-র হেফাজত থেকে বার্তা দিলেন অনুগামীদের। তাঁর স্ত্রী সুনীতা শনিবার কেজরীর সেই লিখিত বার্তা পড়ে ভিডিয়ো পোস্ট করলেন সমাজমাধ্যমে।

Advertisement

আম আদমি পার্টি (আপ)-র প্রধান কেজরীওয়াল তাঁর দলের কর্মী-সমর্থকদের আশ্বস্ত করে জানিয়েছেন, কোনও জেল তাঁকে বেশি দিন ভিতরে রাখতে পারবে না। তিনি শীঘ্রই ফিরে আসবেন। সেই সঙ্গে অনুগামীদের উদ্দেশে তাঁর আবেদন, ‘‘আমার গ্রেফতারির জন্য আপনারা বিজেপির কর্মীদের প্রতি ঘৃণাবর্ষণ করবেন না।’’

সুনীতার পড়া ওই বার্তায় অনুগামীদের উদ্দেশে কেজরী বলেছেন, ‘‘জীবনের প্রতিটি মুহূর্ত দেশের সেবা করার জন্য উৎসর্গ করেছি। ভিতরে থাকি কিংবা বাইরে, মানুষের জন্য কাজ করে যাব। আমার জীবনে এমন কখনও ঘটেনি যে, প্রতিশ্রুতি পূরণ করতে ব্যর্থ হয়েছি। এ বারও হব না।’’ সেই সঙ্গে তাঁর ঘোষণা, ‘‘যে সব অভ্যন্তরীণ ও বহিরাগত শক্তি দেশকে দুর্বল করার চেষ্টা করছে, তাদের বিরুদ্ধে আমার লড়াই চলবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন