Indian Air force

আকাশগঙ্গ টিমের স্কাই ডাইভিংয়ের ভিডিয়ো প্রকাশ করল বায়ুসেনা!

এমন একটা ভিডিয়ো সামনে আসতে তা নেটাগরিকদের প্রশংসা পেতে সময় নেয়নি। ভারতীয় বায়ু সেনার সদস্যদের অকুণ্ঠ প্রশংসা করেছেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২০ ২১:১৬
Share:

আকাশগঙ্গা দলের স্কাই ডাইভিং। ছবি: টুইটার থেকে নেওয়া।

বায়ুসেনার অফিসিয়াল টুইটার হ্যান্ডলে প্রকাশ পেল আকাশগঙ্গা টিমের স্কাই ডাইভিংয়ের একটি ভিডিয়ো। আর এমন একটা ভিডিয়ো নেটাগরিকরা মোটেই মিস করতে চাননি। তাই বায়ুসেনার অফিসারদের এই রোমাঞ্চকর কর্মকাণ্ডের ভিডিয়োটি প্রকাশ হওয়ার পরই ভাইরাল হয়ে যায়।

Advertisement

‘আকাশ গঙ্গা’ ভারতীয় বায়ু সেনার একটি বিশেষ দল। যেখানে মাত্র ১৪ জনকে জায়গা পান। এটি ১৯৮৭ সালে তৈরি করা হয়। বায়ুসেনার টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি আজ, রবিবার সকাল সোয়া ৮টা নাগাদ আপলোড হয়। ১২ ঘণ্টার আগেই ভিডিয়োটি প্রায় ৩৫ হাজার ভিউ পেয়ছে।

দু’ মিনিট ১৬ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কী ভাবে আকাশে বিমান থেকে ঝাঁপ দেওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হয়। কী ভাবে ঝাঁপ দেওয়ার পর আকাশে নানান কৌশল প্রদর্শন করেন আকাশ গঙ্গার সদস্যরা। এবং সব শেষে তাঁদের প্যারাস্যুট খুলে অবতরণ, এই সবই সোয়া দু মিনিটের এই ভিডিয়োতে দেখানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: অকল্যান্ডের রাধাকৃষ্ণ মন্দিরে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী, তাঁর আন্তরিকতায় মুগ্ধ নেটাগরিকরা​

আরও পড়ুন: অনলাইন ক্লাসে রেফ্রিজেরেটরের ফাইবার ট্রের-র অনবদ্য ব্যবহার দেখালেন শিক্ষিকা​

এমন একটা ভিডিয়ো সামনে আসতে তা নেটাগরিকদের প্রশংসা পেতে সময় নেয়নি। ভারতীয় বায়ু সেনার সদস্যদের অকুণ্ঠ প্রশংসা করেছেন তাঁরা। পোস্টটির কমেন্টে একের পর এক এমন কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন