IndiGo

কুণাল কামরার উপর নিষেধাজ্ঞার মেয়াদ কমল

কুণালের উপর নিষেধাজ্ঞা জারির পরবিষয়টি খতিয়ে দেখতে একটি অভ্যন্তরীণ কমিটি তৈরি করে ইন্ডিগো। সেই কমিটি দু’পক্ষের কথা শোনার পর সিদ্ধান্ত নেয়, নিষেধাজ্ঞা তিন মাসের জন্য বলবত থাকবে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ২০:০২
Share:

কুণাল কামরা। ফাইল চিত্র।

স্ট্যান্ডআপ কমেডিয়ান কুণাল কামরার উপর জারি করা ছ’ মাসের নিষেধাজ্ঞা অর্ধেক করে দিল বিমান সংস্থা ইন্ডিগো। বিমানে সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে তাঁর আচরণকে ‘অবাঞ্ছিত’ বলে মন্তব্য করা হয় এই বিমান সংস্থার তরফে। তাঁর আচরণের কারণে ছ’ মাসের নিষেধাজ্ঞা জারি করা হয়।

Advertisement

২৮ জানুয়ারিতে মুম্বই থেকে লখনউয়ের উড়ানে অর্ণব গোস্বামী ও কুণাল কামরারমধ্যে ‘বাদানুবাদ’ হয়।সেই ভিডিয়ো কুণাল নিজেই পোস্ট করেন।তারপর জারি করা হয় নিষেধাজ্ঞা। ইন্ডিগোর পথে হেঁটে এয়ার ইন্ডিয়া, স্পাইস জেট, গো এয়ার-ও কুণালের উপর ছ’ মাসের নিষেধাজ্ঞা জারি করে।

কুণালের উপর নিষেধাজ্ঞা জারির পরবিষয়টি খতিয়ে দেখতে একটি অভ্যন্তরীণ কমিটি তৈরি করে ইন্ডিগো। সেই কমিটি দু’পক্ষের কথা শোনার পর সিদ্ধান্ত নেয়, নিষেধাজ্ঞা তিন মাসের জন্য বলবত থাকবে। তবে ইন্ডিগোর এই সিদ্ধান্ত জানানোর আগেই কুণাল কামরা দিল্লি হাইকোর্টে ছ’ মাসের নিষেধাজ্ঞাকে চ্যালে়ঞ্জ করেন। সেই মামলা এখনও চলছে।তবে ইন্ডোগো নিষেধাজ্ঞা কমিয়ে তিন মাস করলেও বাকি তিন বিমান সংস্থার সিদ্ধান্তের কথা এখনও জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন: নিজের জন্মদিনে সেলিব্রিটি ইউটিউবারের কাছে আইফোন উপহার চাইলেন ফ্যান!

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের ফল, নিজের বাচ্চাদের খেয়ে ফেলার প্রবণতা বাড়ছে মেরু ভাল্লুকদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন