Sheena Bora Murder Case

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ইন্দ্রাণী

বর্তমানে মুম্বইয়ের জে জে হাসপাতালের আইসিসিইউতে রয়েছেন তিনি। অসুস্থ ইন্দ্রাণীকে হাসপাতালের ইমারজেন্সিতে ভর্তি করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৮ ১১:৫১
Share:

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শিনা বোরা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। শুক্রবার গভীর রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে মুম্বইয়ের জে জে হাসপাতালের আইসিসিইউতে রয়েছেন তিনি। অসুস্থ ইন্দ্রাণীকে হাসপাতালের ইমারজেন্সিতে ভর্তি করা হয়।

Advertisement

এর আগেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ২০১৫ সালে নিজের মেয়ে শিনা বোরাকে খুনের অভিযোগে গ্রেফতার হন ইন্দ্রাণী। গ্রেফতার হন মিডিয়া ব্যারন পিটার মুখোপাধ্যায়ও। ইন্দ্রাণীর প্রাক্তন গাড়িচালক শ্যাম রাই ও প্রাক্তন স্বামী সঞ্জীব খন্নাও গ্রেফতার হন। এখন মুম্বইয়ের বাইকুল্লা জেলের মহিলা সেলে রয়েছেন ইন্দ্রাণী।

পরবর্তীতে অবশ্য ইন্দ্রাণীর সঙ্গে পিটার মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক তলানিতে ঠেকে। এমনকী, শিনা বোরাকে অপরণের ছক কষেছিলেন বলেও স্বামী পিটার মুখোপাধ্যায়ের বিরুদ্ধে সিবিআই আদালতে দাবি করেন ইন্দ্রাণী। এ জন্য পিটারের মোবাইলের কল লিস্ট পরীক্ষা করার আবেদনও জানান ইন্দ্রাণী। তাঁর দাবি ছিল, অন্য একটি নম্বর থেকে শিনাকে হত্যার ষড়যন্ত্র চালিয়েছিলেন পিটার।

Advertisement

আরও পড়ুন: বিচারকের বদলি, সলমনের জামিন মামলায় অনিশ্চয়তা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন