National News

বন্দিপোরায় সেনা-জঙ্গি সংঘর্ষে মৃত ৩ জওয়ান, ১ জঙ্গি খতম

আজ, মঙ্গলবার সকাল থেকে ফের উত্তর কাশ্মীরের বন্দিপোরায় শুরু হল গুলির লড়াই। সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে তিন জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৭ ১০:৩৩
Share:

প্রতীকী ছবি।

আজ, মঙ্গলবার সকাল থেকে ফের উত্তর কাশ্মীরের বন্দিপোরায় শুরু হল গুলির লড়াই। সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে তিন জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এই সংঘর্ষে এক জঙ্গিও খতম হয়েছে বলে খবর।

Advertisement

সেনার তরফে জানানো হয়েছে, গোয়েন্দাদের কাছে আগে থেকে খবর ছিল জম্মু ও কাশ্মীরের বন্দিপোরা জেলার হাজিন এলাকায় লুকিয়ে রয়েছে জঙ্গিরা। তারপরই সন্ত্রাসবাদীদের খোঁজে এদিন ভোরে তল্লাশি শুরু করে নিরাপত্তা বাহিনী। লুকিয়ে থাকা জঙ্গিদের হদিশ মিলতেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দেয় তারা। জঙ্গিদের গুলিতে মারা গিয়েছন তিনজন জওয়ান। জবাবে পাল্টা গুলি চালাতে শুরু করে সেনাও। আহত সেনা জওয়ানদের চিকিৎসার জন্য শ্রীনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: ধরা দিতে পারেন, পুলিশকে বার্তা মাওবাদী নেতার

Advertisement

এর আগে ১২ ফেব্রুয়ারি কাশ্মীর উপত্যকায় জঙ্গি দমনে বড়সড় সাফল্য পায় সেনাবাহিনী। কুলগ্রামের ফ্রিসল এলাকায় সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে মৃত্যু হয় চার হিজবুল মুজাহিদিন জঙ্গির। শহিদ হন দুই ভারতীয় জওয়ানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন