বিবাহবিচ্ছেদ ঠেকাতে কী ভাবে স্ত্রী-র মান ভাঙালেন স্বামী, দেখুন ভিডিও

স্ত্রীর অভিযোগ, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছে। হয়েছে মারপিটও। থানায় গিয়ে তিনি অভিযোগও দায়ের করেন।

Advertisement

সংবাদ সংস্থা

ঝাঁসি শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ ১৭:৫৯
Share:

গান গেয়ে স্ত্রীয়ের মানভঞ্জন স্বামীর। ছবি: ভিডিও থেকে নেওয়া।

নায়িকার মান হয়েছে। তাই নায়কের সঙ্গে দাম্পত্য সম্পর্কে পাকাপাকি বিচ্ছেদ করবেন বলে মনস্থির বিলকুল পাকা। এমন সময় কী করা যায়? চটপট জবরদস্ত বিরহ সঙ্গীত গেয়ে ফেললেন নায়ক। আর নায়িকার গোঁসাও মুহূর্তে গলে জল। বলিউডি ছবিতে তো এমন দৃশ্য আকছার দেখা যায়। তবে শুধুমাত্র সিনেমার পর্দায় নয়, বাস্তবেও এমন ঘটনার সাক্ষী রইল ঝাঁসি। আর গোটা ঘটনাটি ধরা থাকল ক্যামেরায়। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

Advertisement

ঠিক কী ঘটেছিল?

স্ত্রীর অভিযোগ, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছে। হয়েছে মারপিটও। থানায় গিয়ে তিনি অভিযোগও দায়ের করেন। অভিযোগ ওঠায়, তড়িঘড়ি পারিবার সংক্রান্ত পরামর্শ কেন্দ্রে ডেকে পাঠানো হয় স্বামীকে। জানানো হয়, তিনি স্ত্রীকে ঘর ছাড়তে বাধ্য করেছেন।

Advertisement

আরও পড়ুন: তিন মাস ধরে ক্লাস ফাইভের ছাত্রীকে গণধর্ষণ, ধৃত বৃদ্ধ-সহ চার

এ কথা শুনেই রাগ ভাঙাতে পাশে দাঁড়িয়ে থাকা স্ত্রীকে উদ্দেশ্য করে গান গাইতে শুরু করেন স্বামী। ‘বদলাপুর’ ছবির ‘শিখা ম্যায়নে জিনা জিনা’ গানটি শুনে তখন তাজ্জব পুলিশ কর্মীরা। তখন আর রাগ কোথায়! অভিমান ভুলে স্বামীর কাঁধে মাথা এলিয়ে দেন স্ত্রী। এমন একটি ভিডিও দিল্লি পুলিশের জনসংযোগ আধিকারিক মধুর বর্মা নিজের টুইটার পেজে শেয়ার করেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, সেই গানে মজেই স্বামীর ঘরে ফিরেও গিয়েছেন স্ত্রী।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন