Jodhpur

Jodhpur model: আমি চলে গেলে আমার মুখের দিকে তাকিও, বাবাকে ফোন করে ছ’তলা থেকে ঝাঁপ মডেলের!

ওই মডেল গুনগুন উপাধ্যায় শনিবার রাতে যোধপুরের একটি হোটেলে ফেরেন। হোটেলের ছ’তলার বারান্দা থেকে তিনি ঝাঁপ দেন। কেন ঝাঁপ দিলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

যোধপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ০৯:১১
Share:

গুনগুন উপাধ্যায় সংগৃহীত

নিজেকে শেষ করে দিতে চেয়ে হোটেলের ছ’তলার বারান্দা থেকে ঝাঁপ দিলেন রাজস্থানের যোধপুরের বাসিন্দা এক মডেল। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উঠতি মডেল গুনগুন উপাধ্যায় শনিবার রাতে উদয়পুর থেকে যোধপুরের একটি হোটেলে ফেরেন। ওই হোটেলের ছ’তলার বারান্দা থেকে তিনি ঝাঁপ দেন। ঝাঁপ দেওয়ার আগে তিনি বাবাকে ফোনও করেন। ফোন করে বলেন, ‘‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি। আমি চলে গেলে আমার মুখের দিকে তাকিও।’’ এর পরই তিনি বারান্দা থেকে ঝাঁপ দেন।

Advertisement

গুনগুনের বাবা গণেশ উপাধ্যায় সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ওই হোটেলে পৌঁছয়। কিন্তু তত ক্ষণে গুনগুন ঝাঁপ দিয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পুলিশ দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গুনগুনের বুকে চোট রয়েছে। পায়ের হাড় ভেঙেছে। চিকিৎকরা জানিয়েছেন, তাঁর প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলে তাঁকে টানা রক্ত দিতে হচ্ছে।

Advertisement

তবে কেন সে এই পদক্ষেপ করল, তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, এখনও গুনগুন কিছু বলার অবস্থায় নেই। জ্ঞান ফিরলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন