Mumbai Airport

মুম্বই বিমানবন্দরে আটক পঞ্চাশ কোটি টাকার হেরোইন, গ্রেফতার ইথিয়াপিয়া থেকে আসা অভিযুক্তরা

সন্দেহভাজনদের ব্যাগ তল্লাশি করে প্রায় ৮ কেজির হেরোইন উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে এই হেরোইনের বাজারমূল্য পঞ্চাশ কোটি টাকা। হেরোইন পাওয়ার পরেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:৩৮
Share:

প্রতীকী ছবি। ছবি সংগৃহীত।

মুম্বই বিমানবন্দর থেকে উদ্ধার হল প্রায় ৮ কেজি হেরোইন। গত ২৫ নভেম্বর গোপন সূত্রে খবর পেয়ে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে যৌথ ভাবে হানা দেয় পুলিশ এবং ডায়রেক্টরেট অফ রেভেনিউ ইন্টেলিজেন্স বিভাগের বিশেষ দল। তারপরই ইথিওপিয়া থেকে মুম্বই বিমানবন্দরে অবতরণ করা বিমানের কয়েকজন জন যাত্রীকে আটক করে ওই যৌথ দল।

Advertisement

সন্দেহভাজনদের ব্যাগ তল্লাশি করে প্রায় ৮ কেজির হেরোইন উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে এই হেরোইনের বাজারমূল্য পঞ্চাশ কোটি টাকা। হেরোইন পাওয়ার পরেই তাঁদের গ্রেফতার করা হয়। পরে এদের সকলকে বিচারবিভাগীয় হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানানো হয় পুলিশের তরফে। পুলিশের তরফে জানা গিয়েছে গ্রেফতার হওয়া যাত্রীরা ইথিওপিয়ার রাজধানী আদিস আবাবার বাসিন্দা। মাদক পাচারে অভিযুক্ত যাত্রীদের জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। পুলিশের একাংশের দাবি, কোথা থেকে তাঁরা এই হেরোইন পেয়েছিলেন, কোথায় সেগুলি পাঠানো হচ্ছিল, এই প্রশ্নগুলির উত্তর না পেলে নেপথ্যে কোনও বড় মাদকচক্র আছে কি না তা বোঝা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন