Karnataka CM

Karnataka CM Basavaraj Bommai: সানিকে মনে পড়ে গেল! সিনেমা দেখে কেঁদে ভাসালেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ

‘৭৭৭ চার্লি’ দেখে প্রিয় পোষ্যের কথা মনে করে কষ্ট পেলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। বললেন, এই সিনেমা সবার দেখা উচিত।

Advertisement

সংবাদ সংস্থা

কর্নাটক শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৬:৩০
Share:

সিনেমা দেখে আবেগতাড়িত হয়ে পড়েন কর্নাটকের মুখ্যমন্ত্রী। ছবি: সংগৃহীত।

সিনেমা দেখতে গিয়ে কেঁদে ফেললেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। কাঁদতে কাঁদতেই প্রেক্ষাগৃহ থেকে বেরলেন তিনি। সোমবার সন্ধ্যায় ‘৭৭৭ চার্লি’ দেখতে গিয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী। সেই সিনেমা দেখে রীতিমতো কেঁদে ভাসালেন তিনি। সিনেমা দেখে নিজের পোষ্য ‘সানি’র কথা মনে পড়েছে তাঁর। তাই চোখের জল বাগ মানেনি বলে জানালেন বাসবরাজ। তাঁর কথায়, ‘‘কুকুর নিয়ে অনেক সিনেমা হয়েছে। কিন্তু এই সিনেমার মতো আবেগপূর্ণ এবং পশুপ্রেমের সিনেমা আর আগে একটিও দেখিনি।’’

Advertisement

বাসবরাজের আরও সংযোজন, ‘‘চোখ দিয়ে নিজের আবেগের বহিঃপ্রকাশ করে কুকুর। ‘৭৭৭ চার্লি’ খুব ভাল সিনেমা এবং সবার দেখা উচিত। আসলে কুকুরই নিঃশর্ত ভালবাসতে জানে।’’

কন্নড় সিনেমা ‘৭৭৭ চার্লি’ সিনেমার গল্প একটি কুকুরকে নিয়ে। কিরণরাজ কে পরিচালিত এই সিনেমার কাহিনি এগোয়, কী ভাবে এক জন নিঃসঙ্গ মানুষের জীবন তাঁর পোষ্য বদলে দেয়, তা নিয়ে। রক্ষিত শেট্টি অভিনীত এই সিনেমা ইতিমধ্যে দর্শকের মন জয় করেছে।

Advertisement

কর্নাটকের মুখ্যমন্ত্রীর সারমেয় মারা যায় ২০২১ সালের জুলাই মাসে। সে দিন বন্ধুদের নিয়ে প্রিয় পোষ্যকে সমাধিস্থ করে আবেগতাড়িত হয়ে টুইট করেছিলেন তিনি। ‘৭৭৭ চার্লি’ দেখে প্রিয় পোষ্যের কথা মনে করে কষ্ট পেলেন মুখ্যমন্ত্রী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন