karnataka

‘মৃত্যুর অনুভূতি’ নিতে গিয়ে আত্মঘাতী ২৪ বছরের যুবক

মৃত্যুর অভিজ্ঞতা কেমন, তা প্রত্যক্ষ করতে চেয়েছিলেন। তা করতে গিয়ে কীটনাশক খেয়ে মৃত্যু হল ২৪ বছরের এক যুবকের।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ জুন ২০২০ ১৭:১৫
Share:

প্রতীকী চিত্র।

মৃত্যুর অভিজ্ঞতা কেমন, তা প্রত্যক্ষ করতে চেয়েছিলেন। তা করতে গিয়ে কীটনাশক খেয়ে মৃত্যু হল ২৪ বছরের এক যুবকের। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে কর্নাটকের তামাকুরু জেলার কোরাতাগেরেতে।

Advertisement

শনিবার স্থানীয় দোকান থেকে কীটনাশক কেনেন ওই যুবক। তার পর ১৫ সেকেন্ডের একটি টিকটক ভিডিয়ো বানান তিনি। সেখানেই তিনি বলেন, ‘‘মৃত্যুর অনুভূতি কেমন তা দেখতে চাই। নিজেকে মেরে ফেলার চেষ্টা করব।’’ তার পর সেই কীটনাশক খান তিনি। তাঁকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর।

রোজগারের জন্য ওই দিন তাঁর মা তাঁকে বকাবকি করেছিলেন। চার মাসে আগে ওই যুবকের বিয়ে হয়েছিল। তার পর তিনি ভাড়ায় অটো চালাতেন। কিন্তু লকডাউনের জেরে সে কাজ বন্ধ হয়ে যায়। তার পর থেকেই রোজগারহীন হয়ে পড়েন তিনি।

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রেকর্ড মৃত্যু, দেশে করোনায় আক্রান্ত ২.৬৬ লক্ষ

পুলিশ জানিয়েছেন, ওই যুবক এর আগেও গলায় দড়ি দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সফল হননি। আত্মঘাতী হবেন বলে তিনি মাকে প্রায়শই হুমকি দিতেন বলে জানা গিয়েছে স্থানীয়দের থেকে। স্থানীয়দের দাবি, ওই যুবক মানসিকভাবে সুস্থ নন। তাঁর টিকটক প্রোফাইলে আত্মহত্যা সম্পর্কিত বেশ কয়েকটি ভিডিয়ো রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: কন্টেনমেন্টের ১৫-৩০% মানুষই করোনা আক্রান্ত হয়েছেন, সেরেও উঠেছেন, জানাল আইসিএমআর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন