ডাকাতি করল সিপিএমের ব্রাঞ্চ কমিটির সম্পাদক, ধরা পড়ল সিসিটিভিতে

বড় লোহার রড নিয়ে একা একাই ডাকাতি করে এসেছিলেন বেশ নামডাকওয়ালা কেরল সিপিএমের এক নেতা। চুপিসাড়ে। এখনও তাঁর টিঁকির দেখা পায়নি পুলিশ। রাঘবনকে দল থেকে বহিষ্কার করেছে কেরল সিপিএম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:০৯
Share:

সেই নেতা রাঘবন।

বড় লোহার রড নিয়ে একা একাই ডাকাতি করে এসেছিলেন বেশ নামডাকওয়ালা কেরল সিপিএমের এক নেতা। চুপিসাড়ে।

Advertisement

কাকপক্ষীতে টের না পেলেও সেই ছবি সিসিটিভির নজর এড়ায়নি। সেই ফুটেজ দেখে পুলিশ চিনতে পারে উত্তর কেরলে সিপিএমের কাসারগোড় ব্রাঞ্চ কমিটির সম্পাদক রাঘবনকে। সেই ফুটেজ ফেসবুকে পোষ্ট করে দেয় কেরল পুলিশ। তা ভাইরাল হয়ে যাওয়ায় পুরোপুরি গা ঢাকা দেন রাঘবন। এখনও তাঁর টিঁকির দেখা পায়নি পুলিশ। রাঘবনকে দল থেকে বহিষ্কার করেছে কেরল সিপিএম।

পুলিশ জানিয়েছে, সদ্য বহিষ্কৃত সিপিএম নেতা রাঘবন ডাকাতি করতে গিয়েছিলেন এক ব্যবসায়ীর বাড়িতে। একা একাই। ওই ব্যবসায়ী এখন সপরিবারে রয়েছেন আরব আমিরশাহিতে। তাঁর ফ্ল্যাট তালা-বন্ধ ছিল। কিন্তু, সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, রাঘবন প্রথমে তালা ভাঙছেন। তার পর সাদা ধুতি-শার্ট পরে, হাতে একটা লোহার রড আর ভারী একটা ব্যাগ নিয়ে দরজা খোলা ওই ফ্ল্যাট থেকে বেরিয়ে যেতে দেখা গিয়েছে রাঘবনকে। প্রতিবেশীরা পরে ফ্ল্যাটের দরজা খোলা দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই ফ্ল্যাট-বাড়ির সিসিটিভি ফুটেজ পরীক্ষা করতে গিয়ে রাঘবনকে দেখতে পায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন