Kerala

বিয়েতে আমন্ত্রণ পাননি বলে বরের বাড়িতে একের পর এক ঢিল! ‘শাস্তি’ দিতে খুন করা হল যুবককে

এই সপ্তাহের শুরুতে বিয়ে করেন বিনুর প্রতিবেশী সেবাস্টিয়ান। তবে সেই বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি প্রতিবেশী যুবক বিনুকে। আর সেই কারণেই বিনু অপমানিত বোধ করেন।

Advertisement

সংবাদ সংস্থা

কোট্টায়ম শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৭:১৬
Share:

অভিযুক্ত দু’জনেই অস্ত্র নিয়ে থানায় আত্মসমর্পণ করেন বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

বিয়েতে আমন্ত্রণ জানাননি প্রতিবেশী পাত্র। তাই রেগে গিয়ে ঢিল মেরে তাঁর বাড়ির একের পর এক জানালা ভেঙে দেন যুবক। সেই ‘অপরাধেই’ ওই যুবককে খুন করার অভিযোগ উঠল পাত্র এবং তাঁর বন্ধুর বিরুদ্ধে। রবিবার কেরলের কোট্টায়ম জেলার কারুকাচলে এই ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম বিনু।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই সপ্তাহের শুরুতে বিয়ে করেন বিনুর প্রতিবেশী সেবাস্টিয়ান। তবে সেই বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি প্রতিবেশী যুবক বেনুকে। আর সেই কারণেই বিনু অপমানিত বোধ করে তাঁর বাড়িতে পাথর ছুড়ে কয়েকটি জানালা ভেঙে দেন।

বিনুর কর্মকাণ্ডে ক্ষুব্ধ সেবাস্টিয়ান এর পর বিশু নামে অন্য এক যুবকের সঙ্গে যোগাযোগ করেন। বিনু এর আগে বিশুর স্ত্রীর সামনে গালিগালাজ করার কারণে দু’জনের মধ্যে ঝামেলা হয়েছিল। আর তা নিয়েই বিনুর উপর অনেক দিন ধরেই রাগ ছিল বিশুর।

Advertisement

এর পর রবিবার রাতে বিশু এবং সেবাস্টিয়ান বিনুর সঙ্গে দেখা করেন। বিনুর উপর চড়াও হয়ে তাঁকে পর পর ধারালো অস্ত্রের কোপ মারেন তাঁরা। বিনুকে রক্তাক্ত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পরে অভিযুক্ত দু’জনেই অস্ত্র নিয়ে থানায় আত্মসমর্পণ করেন বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন