Kerala Man

Kerala: ডেটিং অ্যাপে সঙ্গী নয়, মুম্বইয়ে ফ্ল্যাট খুঁজছেন কেরলের যুবক!

নিজের সম্পর্কে যুবক জানিয়েছেন, তাঁর হৃদয়ের কাছাকাছি পৌঁছতে গেলে খুঁজে দিতে হবে দালালি ছাড়া একটা ফ্ল্যাট। তা নিলেও কিছু মনে করবেন না।

Advertisement

সংবাদ সংস্থা

কোচি (কেরল) শেষ আপডেট: ২১ জুন ২০২২ ০৯:০৪
Share:

কোনও সঙ্গী নয়, ডেটিং অ্যাপে এসে যুবক চান একটা ফ্ল্যাট। প্রতীকী চিত্র।

ডেটিং অ্যাপে আর পাঁচটা মানুষের মতো সঙ্গীর খোঁজ করছেন না তিনি। কারও সঙ্গে ডেটে যাওয়া নয়, দেখা করাও নয়। কেরলের যুবকের ‘সামান্য চাহিদা’ মুম্বইয়ে একটা আস্তানা। তাঁকে কারও পছন্দ হলে স্মার্টফোনের ডান দিকে সোয়াইপ করতে আবেদন করেছেন। শর্ত শুধু, তাঁকে মুম্বইয়ের লোক হতে হবে এবং পশ্চিম মুম্বইয়ের দিকে ওই যুবককে একটি বাড়ি খুঁজে দিতে হবে। যুবকের এমন ‘অদ্ভুত’ শর্ত ভাইরাল নেটদুনিয়ায়। কেউ বলছেন, যুবক আদতে বাস্তববাদী। কেউ বলছেন, উনি প্রচণ্ড সৎ। তাঁকে নিয়ে এমন হাজার হাজার পোস্ট ভাইরাল নেটমাধ্যমে।

Advertisement

ডেটিং অ্যাপ প্রোফাইলে যুবক নিজের সম্পর্কে লিখেছেন, ‘স্যাপিওসেক্সুয়াল নই। মুম্বইয়ে একটি ফ্ল্যাট খুঁজছি।’ বিস্তারিত বিবরণে লিখেছেন, তিনি এক জন সামাজিক মানুষ। স্নাতকোত্তর পর্যন্ত পড়াশোনা করেছেন। তার পর লিখেছেন, ‘যদি আপনি মুম্বইয়ের হন এবং কাউকে সাহায্য করতে আগ্রহী হন পশ্চিম প্রান্তে একটা ফ্ল্যাট খুঁজে দিন। যদিও আমি হিন্দি জানি না।’ এখানেই শেষ নয়। যুবকের ডেটিং অ্যাপের প্রোফাইল হাতড়ালে দেখা যাচ্ছে, তিনি শুধু একটা ফ্ল্যাট ভাড়ায় চান। জানিয়েছেন, তাঁর হৃদয়ের কাছাকাছি সে-ই পৌঁছবে, যে একটা ‘নন-ব্রোকারেজ’ বা দালালির পারিশ্রমিক ছাড়া ফ্ল্যাট খুঁজে দেবে। তবে তিনি কথা দিচ্ছেন কেউ দালালি চাইলে তাঁর সম্পর্কে খারাপ ধারণাও করবেন না।

যুবকের প্রোফাইলের স্ক্রিনশট ভাইরাল। সেখানে কেউ কেউ সাড়াও দিয়েছেন। কেউ অন্ধেরিতে ফ্ল্যাটের জন্য যোগাযোগ করার কথা বলছেন, তো কেউ লিখেছেন, দেড় বছর মুম্বইতে কাটানোর পর তিনি বোঝেন শহরে একটা আস্তানা খোঁজা কত কঠিন!

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন