Delhi Women Commission

দিল্লির যৌনপল্লি থেকে উদ্ধার কলকাতার যুবতী, গ্রেফতার ১

ওই যুবতীর বয়স ২৭ বছর। কাজ দেওয়ার নাম এক ব্যক্তি গত জুনে দিল্লির জিবি রোডে তাঁকে বিক্রি করে দেয় বলে অভিযোগ। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৯ ১৯:০৮
Share:

প্রতীকী চিত্র।

যৌনকর্মী পল্লি থেকে কলকাতার এক যুবতীকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করল দিল্লি মহিলা কমিশন ও দিল্লি পুলিশ। ওই যুবতীর বয়স ২৭ বছর। কাজ দেওয়ার নাম এক ব্যক্তি গত জুনে দিল্লির জিবি রোডে তাঁকে বিক্রি করে দেয় বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবতী কলকাতার একটি নামী বেসরকারি সংস্থায় কাজ করতেন। ভাল কাজের আশায় গত ৮ জুন তিনি দিল্লি গিয়েছিলেন। কিন্তু দিল্লি পৌঁছনোর পর তাঁর সঙ্গে আর পরিবারের লোকজন যোগাযোগ করতে পারেনি। এমনকি দিদির ফোন নট রিচেবল হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন তাঁর ভাই।

কিন্তু সম্প্রতি ওই যুবতীর ভাইয়ের কাছে অচেনা নম্বর থেকে একটি ফোন আসে। ওই ব্যক্তি জানান, দিল্লির জিবি রোডের যৌনকর্মী পল্লিতে রয়েছেন তাঁর দিদি। তার পর দিল্লি পৌঁছে ওই ব্যক্তির সঙ্গে করোলবাগে দেখা করেন বিক্রি হয়ে যাওয়া যুবতীর ভাই।

Advertisement

আরও পড়ুন: একটু জন্য প্রাণে বাঁচলেন! কেরল ধসের ভয়ঙ্কর ভিডিয়ো

ওই অচেনা ব্যক্তি দিল্লির জিবি রোডের যৌনকর্মী পল্লিতে নিয়মিত যাতায়াত করেন। তিনিও বাঙালি। জিবি রোডে গিয়েই তাঁর সঙ্গে পরিচয় হয় বিক্রি হয়ে যাওয়া যুবতীর। ওই ব্যক্তিকে সমস্ত কথা খুলে বলে তাঁর থেকে সাহায্য চান তিনি। এর পর দিল্লি এসে খরিদ্দার সেজে গিয়ে যুবতীর ভাই দেখা করেন তাঁর সঙ্গে। তার পর যুবতীর ভাই সরাসরি দিল্লির মহিলা কমিশনের কাছে সাহায্য চান তাঁর দিদিকে উদ্ধারের জন্য।

বৃহস্পতিবার রাতে মহিলা কমিশনের এক প্রতিনিধি দল দিল্লি পুলিশকে সঙ্গে নিয়ে পৌঁছয় দিল্লির ওই যৌনকর্মী পল্লিতে। তাঁর পর জিবি রোডের ৬৮ নম্বর কুঠি থেকে উদ্ধার করা হয় কলকাতার ওই যুবতীকে। এই খবর জানিয়েছেন দিল্লি মহিলা কমিশনের এক প্রতিনিধি।

আরও পড়ুন: উপহারের বিএমডব্লিউ পছন্দ নয়, রাগে নদীতে ফেলে দিলেন যুবক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন