রাহুলকে এড়ালেন লালু

বিজেপি-বিরোধী সভায় সামিল হতে সনিয়া গাঁধীকে আমন্ত্রণ জানালেন লালুপ্রসাদ। সনিয়া কোনও কারণে আসতে না পারলে পাঠাতে বললেন প্রিয়ঙ্কা বঢরাকে। কিন্তু ২৭ অগস্ট পটনায় ‘বিজেপি হঠাও, দেশ বাঁচাও’ সভায় হাজির থাকতে এক বারের জন্য রাহুল গাঁধীর নাম তুললেন না আরজেডি শীর্ষনেতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পটনা শেষ আপডেট: ১৯ মে ২০১৭ ০৩:০৮
Share:

ফাইল চিত্র।

বিজেপি-বিরোধী সভায় সামিল হতে সনিয়া গাঁধীকে আমন্ত্রণ জানালেন লালুপ্রসাদ। সনিয়া কোনও কারণে আসতে না পারলে পাঠাতে বললেন প্রিয়ঙ্কা বঢরাকে। কিন্তু ২৭ অগস্ট পটনায় ‘বিজেপি হঠাও, দেশ বাঁচাও’ সভায় হাজির থাকতে এক বারের জন্য রাহুল গাঁধীর নাম তুললেন না আরজেডি শীর্ষনেতা। বুধবার সনিয়াকে ফোন করেন লালু। সনিয়া আসতে না পারলে প্রিয়ঙ্কাকে পটনায় পাঠানোর অনুরোধ জানান। কিন্তু রাহুলের বিষয়ে কোনও কথাই বলেননি। হাবভাবে বোঝান, রাহুলকে ওই সভায় চাইছেন না। ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে লালুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল রাহুলের। বিহারে বিধানসভা নির্বাচনের প্রচারে দু’জনকে এক মঞ্চে দেখা যায়নি। আরজেডির সঙ্গে কংগ্রেসের জোট গড়তে রাজি ছিলেন না রাহুলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন