Lalu Prasad Yadav

Lalu Prasad Yadav: কিডনির চিকিৎসায় লালু যাবেন সিঙ্গাপুরে, সঙ্গে যাবেন রাবড়িও

বিভিন্ন অসুস্থতায় দীর্ঘদিন ধরেই ভুগছেন লালু। সম্প্রতি তার সঙ্গে জুড়েছে দান কাঁধের হাড় ভেঙে যাওয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ০০:০০
Share:

কিডনি প্রতিস্থাপন করা হবে লালুর। ফাইল চিত্র।

কিডনি প্রতিস্থাপন করাতে চলতি মাসের শেষেই সিঙ্গাপুরে যেতে পারেন লালু প্রসাদ যাদব। অসুস্থ আরজেডি প্রধানকে ঝাড়খণ্ড হাই কোর্ট দেশের বাইরে চিকিৎসা করাতে যাওয়ার অনুমতি দিয়েছে। সব ঠিক থাকলে অগস্টের শেষ সপ্তাহেই তিনি বিদেশ যাত্রা করতে পারেন বলে আরজেডি সূত্রে খবর।

Advertisement

পশু খাদ্য কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত লালু প্রসাদ আপাতত জামিনে মুক্ত। দিন কয়েক আগেই পড়ে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন। এক সংবাদ সংস্থা তাদের রিপোর্টে আর জে ডি সূত্রকে উদ্ধৃত করে জানিয়েছে, চোট না পেলে আরও আগেই সিঙ্গাপুরে কিডনির চিকিৎসা করাতে রওনা হতেন তিনি। তবে এখন তাঁর বিদেশ যাত্রার সব আয়োজন শেষ। শুধু পাসপোর্ট হাতে পাওয়ার অপেক্ষা।

বিভিন্ন অসুস্থতায় দীর্ঘদিন ধরেই ভুগছেন লালু। সম্প্রতি তার সঙ্গে জুড়েছে দান কাঁধের হাড় ভেঙে যাওয়া। আরজে ডির প্রাক্তন মন্ত্রী শ্যাম রজকও খবরটি নিশ্চিত করেছে ওই সংবাদ সংস্থা। শ্যাম তাদের বলেছে, ২৭ অগস্টের পরই লালু সিঙ্গাপুর পাড়ি দেবেন। সূত্রের খবর, লালুর সঙ্গে থাকবেন তাঁর স্ত্রী এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী এবং বড় মেয়ে মিসা ভারতী।

Advertisement

প্রসঙ্গত, লালুর ছোট মেয়ে রোহিণী আচার্য সিঙ্গাপুরেই থাকেন। সেখানকার স্থায়ী বাসিন্দা তিনি। আরজে ডি সূত্রে খবর, রোহিণী অসুস্থ বাবার চিকিৎসার ব্যাপারে পরিবারের সঙ্গে যাবতীয় যোগাযোগ রাখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন