Viral Video

লকডাউনে বেপরোয়া, পুলিশকে বনেটে নিয়ে গাড়ি ছুটিয়ে গ্রেফতার যুবক

ঘটনার জেরে গাড়ির চালক ২০ বছরের এক যুবক ও তাঁর বাবাকে (গাড়ির মালিক) গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা         

জালন্ধর শেষ আপডেট: ০২ মে ২০২০ ১৫:৪০
Share:

কর্তব্যরত পুলিশকে টেনে নিয়ে যাচ্ছে গাড়ি। ছবি- পিটিআই।

লকডাউনের রাস্তায় নজরদারি চালানোর সময় চলন্ত গাড়ি দাঁড় করেছিলেন পুলিশ অফিসার। চেকপোস্টে না থেমে সেই গাড়ি ওই পুলিশ অফিসারকে নিয়েই ছুটতে শুরু করে। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে পঞ্জাবের জালন্ধরে। ঘটনার জেরে গাড়ির চালক ২০ বছরের এক যুবক ও তাঁর বাবাকে (গাড়ির মালিক) গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

জালন্ধরের পুলিশ কমিশনার গুরপ্রীত সিংহ ভুল্লার জানিয়েছেন, মিল্ক বার চকের কাছে কর্তব্যরত ছিলেন অ্যাসিটেন্ট সাব ইনস্পেক্টর মুলখ রাজ। চেকপোস্টের দিকে ছুটে আসা গাড়িটিকে থামতে বলেন তিনি। কিন্তু থামেনি গাড়িটি। জীবন বাঁচাতে পুলিশ অফিসার লাফিয়ে বনেটে উঠে পড়েন। তাঁকে সে ভাবে নিয়েই ছুটতে শুরু করে গাড়িটি। কিছু দূর এ ভাবে যাওয়ার পর স্থানীয় বাসিন্দা ও অন্যান্য পুলিশ কর্মীরা গাড়িটিকে থামাতে সমর্থ হন।

গাড়িটি চালাচ্ছিলেন ২০ বছরের অনমোল মেহমি। তিনি কলেজ ছাত্র। গাড়িটির মালিক তাঁর বাবা পরমিন্দর কুমার। তাঁরা জালন্ধরের নাকোদার রোডের বাসিন্দা। তাঁদের দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা ও মহামারি আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার। এই ধরনের অপরাধ রেয়াত করা হবে না বলেও জানিয়েছেন তিনি। দেখুন সেই ঘটনার ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: আচমকা হানা দেওয়া বাঘের আক্রমণে আহত পিলভিটের তিন গ্রামবাসী

আরও পড়ুন: বাবাকে অসুস্থ সাজিয়ে অ্যাম্বুল্যান্সে করে বিয়ে করতে গেল ছেলে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন