ছিলাম চুলের চৌকিদার, হলাম দেশের..., বললেন জাভেদ হাবিব

তাঁর রাজনৈতিক ইনিংস শুরু করার পর হাবিব সাংবাদিকদের বলেন, নিজের অতীত বলতে লজ্জা পাব কেন? আমি তো ছিলাম নাপিত। চুল কাটতাম। ছিলাম চুলের চৌকিদার। প্রধানমন্ত্রীও বলেন, উনি চা-ওয়ালা ছিলেন। এ বার আমি হয়ে গেলাম দেশের চৌকিদার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৯ ১৫:৪২
Share:

ছবি টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

চুলের চৌকিদার থেকে দেশের চৌকিদার হয়ে গেলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হেয়ারস্টাইলিস্ট জাভেদ হাবিব। লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণের আগের দিন, সোমবার হাবিব যোগ দিলেন বিজেপিতে

Advertisement

তাঁর রাজনৈতিক ইনিংস শুরু করার পর হাবিব সাংবাদিকদের বলেন, "নিজের অতীত বলতে লজ্জা পাব কেন? আমি তো ছিলাম নাপিত। চুল কাটতাম। ছিলাম চুলের চৌকিদার। প্রধানমন্ত্রীও বলেন, উনি চা-ওয়ালা ছিলেন। এ বার আমি হয়ে গেলাম দেশের চৌকিদার।"

গোটা দেশে হাবিবের সেলুনের সংখ্যা এখন ৫৫০। তাদের মধ্যে তিনটি আন্তর্জাতিক মানের। হেয়ারস্টাইলিস্ট হিসেবে হাবিবের নাম এখন ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে।

Advertisement

আরও পড়ুন- আর রেহাই নয়, ইরানি তেল কিনলে মে থেকেই পড়তে হবে ট্রাম্পের কোপে, উদ্বেগে ভারত​

আরও পড়ুন- নরসিংহ রাওকে ভারতরত্ন দেওয়ার দাবি সুব্রহ্মণ্যমের​

কেন বিজেপিতে যোগ দিলেন? সা্ংবাদিকদের প্রশ্নের জবাবে হাবিব বলেছেন, "গত ৫ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ভাবে নানা দিকে দেশকে বদলে দিয়েছেন, তা দেখে আমি খুব অনুপ্রাণিত। তাই আমি বিজেপিতে আসতে পেরে খুব গর্বিত।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন