general-election-2019/national

শুধরে দিলেন প্রিয়ঙ্কা

ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। দেখা যাচ্ছে, প্রিয়ঙ্কা মুখে হাত চাপা দিয়েছেন, তাঁর চোখ বড় বড় হয়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

অমেঠী শেষ আপডেট: ০২ মে ২০১৯ ০১:৫১
Share:

ছবি: পিটিআই।

উঁহু, গালি নয়! অচ্ছে বচ্চে বনো! এই ভাবেই ওদের শুধরে দিলেন তিনি। প্রিয়ঙ্কা গাঁধী বঢরা গিয়েছিলেন ভাই রাহুলের নির্বাচনী কেন্দ্র অমেঠীতে। মঙ্গলবার সেখানেই তাঁর কাছে হাজির এক দল শিশু। তাদের মুখে বুলি, চৌকিদার চোর হ্যায়! হাসছিলেন প্রিয়ঙ্কা, মাথাও নাড়ছিলেন। কিন্তু যেই স্লোগান ছেড়ে শিশুদের মুখ থেকে বেরিয়ে এল, প্রধানমন্ত্রীর নামে গালিগালাজ, থামালেন কিন্তু প্রিয়ঙ্কাই। অসৌজন্যের রাজনীতিকে প্রশ্রয় দিলেন না, সমর্থন করলেন না শিশুদের মুখে গালি।

Advertisement

ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। দেখা যাচ্ছে, প্রিয়ঙ্কা মুখে হাত চাপা দিয়েছেন, তাঁর চোখ বড় বড় হয়ে গিয়েছে। তিনি বাচ্চাদের বলছেন, ‘‘এটা নয়। এটা ভাল লাগবে না। অচ্ছে বচ্চে বনো!’’ তখন ওরা রাহুল গাঁধী জিন্দাবাদ স্লোগানে ফিরে যায়।

আপ নেত্রী অলকা লাম্বা ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, ‘‘ওঁর (প্রিয়ঙ্কার) প্রতিক্রিয়াটা ভাল লাগল। উনি যে ঠিক সময়ে বাচ্চাদের থামালেন, শুধরে দিলেন, সেটা খুবই ভাল।’’ স্মৃতি ইরানির বক্তব্য প্রত্যাশিত ভাবেই উল্টো। তাঁর মন্তব্য, ‘‘কুৎসিত যাকে বলে। ভাবুন, প্রধানমন্ত্রীকে গালি শুনতে হচ্ছে এমন এক জনের থেকে, যিনি শুধু তাঁর নাকের জন্য বিখ্যাত!’’ স্মৃতি অবশ্য শুধু গালির অংশটাই পোস্ট করেছেন, প্রিয়ঙ্কার পদক্ষেপটা নয়।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন