পঙ্কজা কাণ্ডে বৈঠক

পঙ্কজা মুণ্ডের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ ঘিরে ডামাডোলের মধ্যেই বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। মোদীকে তিনি জানিয়েছেন, প্রাথমিক ভাবে পঙ্কজার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি।

Advertisement
শেষ আপডেট: ২৬ জুন ২০১৫ ০৩:৫৯
Share:

পঙ্কজা মুণ্ডের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ ঘিরে ডামাডোলের মধ্যেই বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। মোদীকে তিনি জানিয়েছেন, প্রাথমিক ভাবে পঙ্কজার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি। বুধবার মহারাষ্ট্রের মহিলা ও শিশুকল্যাণ দফতরের মন্ত্রী পঙ্কজার বিরুদ্ধে অভিযোগ ওঠে কোনও দরপত্র ছাড়া একই দিনে ২৪টি সংস্থাকে শিশুদের স্কুলের জন্য ২০৬ কোটি টাকার জিনিসপত্র কেনার দায়িত্ব দিয়েছিলেন তিনি। এ দিনই এই ব্যাপারে মহিলা ও শিশুকল্যাণ দফতরের কাছে ব্যাখ্যা তলব করে চিঠি পাঠিয়েছে মহারাষ্ট্রের দুর্নীতি দমন শাখা। পঙ্কজার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে দুর্নীতি দমন শাখায় চিঠি পাঠিয়েছিল কংগ্রেস। তার পরেই এই পদক্ষেপ করে দুর্নীতি দমন শাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন