অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে দেহের পাশেই ঘুমিয়ে কাটাল স্বামী!

পুলিশের কাছে বিনোদ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে স্ত্রী প্রিয়ঙ্কা রাঠৌরের সঙ্গে তুমুল ঝগড়া হয় তার। কথা কাটাকাটির মধ্যেই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে সে।

Advertisement

সংবাদ সংস্থা

ওসমানাবাদ (মহারাষ্ট্র) শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:০০
Share:

শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে বিনোদ। প্রতীকী ছবি।

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে তাঁর পাশেই সারা রাত ঘুমিয়ে কাটাল এক ব্যক্তি। এর পর সকালে উঠে পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করল সে। থানায় গিয়ে নিজের অপরাধের কথা স্বীকারও করেছে।

Advertisement

ঘটনা মহারাষ্ট্রের ওসমানাবাদ জেলার। পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে বিনোদ ধনসিংহ পওয়ার নামের এক ব্যক্তি থানায় এসে জানায়, নিজের স্ত্রীকে খুন করেছে।

পুলিশের কাছে বিনোদ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে স্ত্রী প্রিয়ঙ্কা রাঠৌরের সঙ্গে তুমুল ঝগড়া হয় তার। কথা কাটাকাটির মধ্যেই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে সে। এর পর স্ত্রীর দেহের পাশেই ঘুমিয়ে পড়ে। সকাল হতেই পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করে।

Advertisement

আরও পড়ুন: সিবিআইকে প্রশ্নোত্তর পর্বের ভিডিয়ো করতে বললেন রাজীব কুমার

পেশায় নার্স প্রিয়ঙ্কার সঙ্গে বিনোদের বিয়ে হয়েছিল ন’মাস আগে। কুয়ো তৈরির কমিশন এজেন্ট হিসাবে কাজ করত বিনোদ। প্রিয়ঙ্কার আত্মীয়দের দাবি, বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে টাকাপয়সা নিয়ে ঝামেলা হত। অভিযোগ, প্রিয়ঙ্কার মা-বাবার কাছে মোটা অঙ্কের পণের দাবি করেছিল বিনোদ। তা নিয়ে তাঁদের মধ্যে ঝগড়াঝাঁটি লেগেই থাকত।

আরও পড়ুন: কেন্দ্র বিরোধী বক্তব্য, বক্তৃতার মাঝ পথেই থামিয়ে দেওয়া হল অমল পালেকরকে

বিনোদের স্বীকারোক্তির পর তার বিরুদ্ধে স্ত্রীকে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন