Crime News

পরপুরুষের সঙ্গে পলাতক! আদালতে গিয়ে স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে দিলেন যুবক

সন্তানদের ফেলে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী। তার পর থেকেই যুবক ক্ষোভে ফুঁসছিলেন। জলের বোতলে অ্যাসিড ভরে নিয়ে যান তিনি। স্ত্রীর গায়ে তা ঢেলে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৮:২৯
Share:

স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে গ্রেফতার স্বামী। প্রতীকী ছবি।

পরপুরুষের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী। প্রতিশোধ নিতে আদালতে গিয়ে তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দিলেন স্বামী। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর কোয়ম্বত্তূর শহরের। অভিযুক্তের নাম পি শিবকুমার। ৪০ বছরের ওই যুবক পেশায় ট্রাকচালক। তাঁর দুই সন্তানও রয়েছে। অভিযোগ, সপ্তাহখানেক আগে শিবকুমারের স্ত্রী কবিতা প্রেমিকের সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁকে পাওয়া যায়নি।

তার পর থেকেই ক্ষোভে ফুঁসছিলেন শিবকুমার। তিনি প্রতিশোধ নিতে চেয়েছিলেন। জানতে পারেন, বৃহস্পতিবার সকালে পুরনো একটি মামলায় আদালতে হাজিরা দিতে আসবেন কবিতা। খবর পেয়ে আদালত চত্বরেই অ্যাসিড নিয়ে অপেক্ষা করে ছিলেন তিনি।

Advertisement

পুলিশ জানিয়েছে, ২০১৬ সালে একটি চুরির মামলায় কবিতাকে গ্রেফতার করা হয়েছিল। সেই মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন তিনি। শিবকুমার তাঁকে দেখে তাঁর সারা গায়ে অ্যাসিড ঢেলে দেন। আদালত চত্বরেই আক্রান্ত হন কবিতা। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই গুরুতর আহত অবস্থায় তাঁর চিকিৎসা চলছে। চিকিৎসকেরা জানিয়েছেন, মহিলার শরীরের ৮০ শতাংশ অ্যাসিডে পুড়ে গিয়েছে।

আদালত চত্বরে স্ত্রীর গায়ে অ্যাসিড ঢালার পর সেখান থেকে ছুটে পালাতে যান শিবকুমার। কয়েক জন পুলিশকর্মী এবং আইনজীবী তাঁকে তাড়া করে ধরে ফেলেন। পুলিশ জানিয়েছে, জলের বোতলে অ্যাসিড ভরে এনেছিলেন তিনি। গোটা ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন