UP Crime News

গয়নাগাটি নিয়ে ঝগড়া, স্ত্রীকে গুলি করে মারলেন যুবক, শেষ করলেন নিজেকেও

উত্তরপ্রদেশের ওই দম্পতি প্রায়ই গয়নাগাটি নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া করতেন।। সেই ঝগড়াই মাত্রা ছাড়ায় রবিবার রাতে। স্ত্রীকে গুলি করে খুন করার পর যুবক নিজেও আত্মহত্যা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১১:০৬
Share:

প্রতীকী চিত্র।

গয়নাগাটি নিয়ে দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। সেই ঝগড়ার পরিণতি যে কতটা মর্মান্তিক হবে, ভাবতে পারেননি পরিবারের সদস্যেরা। রবিবার রাতে স্ত্রীকে গুলি করে খুন করেছেন যুবক। তার পর ওই একই পিস্তল দিয়ে নিজেকেও শেষ করেছেন।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের শিকোহাবাদ এলাকার। মৃতেরা হলেন, দীপক যাদব (৩০) এবং শশী যাদব (২৬)। পুলিশ জানিয়েছে, শশীকে গুলি করে খুন করেছেন দীপক। তার পর নিজেও আত্মহত্যা করেছেন। তাঁদের পরিবারের সদস্যদের বক্তব্য অনুযায়ী, গয়নাগাটি নিয়ে এই দম্পতির মধ্যে প্রায়ই অশান্তি হত। রবিবারও নতুন করে ঝগড়া শুরু হয়েছিল। পরিবারের সদস্যেরাই তাঁদের বাধা দেন। বুঝিয়ে শান্ত করা হয় দু’জনকেই।

পুলিশকে মৃত যুবকের ভাই জানিয়েছেন, অশান্তির মাঝে দাদাকে বুঝিয়ে শান্ত করেছিলেন তিনিই। দাদা তাঁকে কথা দিয়েছিলেন, জীবনে আর কখনও ঝগড়া করবেন না। তার পর সেই রাতেই গুলির শব্দ শোনা যায় দাদার ঘর থেকে।

Advertisement

রাত ২টো নাগাদ গুলির শব্দ পেয়ে পরিবারের অন্যান্যরা দম্পতির ঘরে যান। গিয়ে দেখেন শশীর মৃতদেহ পড়ে আছে বিছানার উপর। আর পাশের অন্য একটি ঘরে পড়ে আছেন দীপক নিজে, তাঁর দেহেও গুলির আঘাত।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা দু’টি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, দীপক সেনাবাহিনীতে যোগ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সম্ভবত সেই সূত্রেই তাঁর কাছে পিস্তল ছিল। ঘাতক পিস্তলটি উদ্ধার করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন