Crime News

তরকারি আছে, ভাত কই! তৈরি খাবার না পেয়ে স্ত্রীকে বেধড়ক মারধর স্বামীর, মৃত্যু মহিলার

ওড়িশার গ্রামে এক যুবক ভাত না পেয়ে স্ত্রীকে পিটিয়ে খুন করেছেন। তাঁদের সন্তানই বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সম্বলপুর, ওড়িশা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ০৮:৩২
Share:

ভাত না পেয়ে স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

ভাত রান্না না করার জন্য স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযোগ, যুবক তাঁর স্ত্রীকে এতই মেরেছেন যে, তিনি মারা গিয়েছেন। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ওড়িশার সম্বলপুর জেলার নুয়াধি গ্রামের। মৃত মহিলার নাম পুষ্পা ধারুয়া (৩৫)। তাঁর স্বামী সনাতন ধারুয়াকে গ্রেফতার করা হয়েছে। পুষ্পার পুত্রই মায়ের মৃতদেহ দেখে বাবার বিরুদ্ধে অভিযোগ জানায় থানায়। তার পর পুলিশ এসে সনাতনকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, সনাতন এবং পুষ্পার দুই সন্তান। তাঁদের কন্যা একটি বাড়িতে পরিচারিকার কাজ করেন। রবিবার রাতে দম্পতির পুত্র বন্ধুর বাড়ি গিয়েছিলেন। বাড়িতে পুষ্পা ছাড়া আর কেউ ছিলেন না। কাজ শেষে বাড়ি ফিরে সনাতন দেখেন, তাঁর স্ত্রী কেবল তরকারি রান্না করেছেন। কিন্তু ভাত রান্নাই করেননি। ঘরে ভাত ছিলও না। ভাত না পেয়ে রাগে জ্বলে ওঠেন সনাতন। স্ত্রীর সঙ্গে তাঁর বচসা শুরু হয়।

Advertisement

ভাত রান্না না করার জন্য স্ত্রীকে মারধর করেন সনাতন। শক্ত কিছু দিয়ে বেধড়ক মারধর করা হয়। মারের চোটে প্রাণ হারান পুষ্পা।

পরের দিন তাঁদের পুত্র বাড়ি ফিরে মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে। সে-ই পুলিশে খবর দেয়। পুলিশ এসে মহিলার মৃতদেহ উদ্ধার করে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। জামানকিরা থানার আইসি প্রেমজিৎ দাস জানিয়েছেন, মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে দিন রাতে দম্পতির মধ্যে ঠিক কী হয়েছিল, তাঁদের মধ্যে আগে থেকে কোনও ঝামেলা ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন