Fraud

বায়ুসেনায় চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগ! পুলিশি জালে অভিযুক্ত

বায়ুসেনায় নিজের পরিচিতি রয়েছে বলে জানাতেন ওই প্রৌঢ়। চাকরি দেওয়ার নামে মোট ৮ জনের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১২:৫৬
Share:

চাকরি দেওয়ার নামে ৮ জনের কাছ থেকে টাকা হাতিয়েছেন বলে অভিযোগ ওই প্রৌঢ়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

ভারতীয় বায়ুসেনায় চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে এক প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিশ। প্রায় ৬২ লক্ষ টাকা হাতানোর অভিযোগ উঠেছে ওই প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ে।

Advertisement

সম্প্রতি চেন্নাইয়ের আভাদি এলাকা থেকে ভেলু নামে ৫২ বছরের এক প্রৌঢ়কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার এই ঘটনার খবর প্রকাশ্যে এসেছে। পুলিশ সূত্রে খবর, ৮ জনের কাছ থেকে টাকা হাতানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, বায়ুসেনায় নিজের ভাল পরিচিতি রয়েছে বলে জানাতেন ওই প্রৌঢ়। সেই মতো ৮ জনকে তিনি বায়ুসেনায় চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। বদলে তাঁদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেন। চেন্নাই ও সংলগ্ন বিভিন্ন এলাকায় তিনি এই কারবার চালাতেন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি কাঞ্চেপুরম জেলার এক বাসিন্দা ওই প্রৌঢ়ের ফাঁদে পড়ে ১৭ লক্ষ টাকা খোয়ান। এর পরই তিনি পুলিশের দ্বারস্থ হন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই প্রৌঢ়কে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় ওই প্রৌঢ় অপরাধের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। অভিযুক্তের কাছ থেকে টাকা উদ্ধার করা হয়েছে কি না, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন