Gurugram

প্রধানমন্ত্রীর অফিসে যোগ আছে! ভুয়ো পরিচয় দিয়ে পানশালায় প্রবেশের চেষ্টা যুবকের, গ্রেফতার

গুরুগ্রামের এসিপি (ক্রাইম) প্রীতপাল সিংহ জানান, শনিবার গভীর রাতে সেক্টর-৬৫ থানার এক আধিকারিককে ফোন করেন অভিযুক্ত সত্যপ্রকাশ।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১০:০৩
Share:

পুলিশ অভিযুক্তকে সোমবার সেক্টর-৫৮ থেকে গ্রেফতার করে। ছবি: সংগৃহীত।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত আধিকারিকের আত্মীয় পরিচয় দিয়ে পানাশালায় বিনামূল্যে প্রবেশের চেষ্টার অভিযোগে গ্রেফতার এক যুবক। গুরুগ্রামের সেক্টর-৬৫ এলাকায় ঘটনাটি ঘটেছে। ধৃত যুবকের নাম সত্যপ্রকাশ আর্য ওরফে সিদ্ধার্থ।

Advertisement

গুরুগ্রামের এসিপি (ক্রাইম) প্রীতপাল সিংহ জানান, শনিবার গভীর রাতে সেক্টর-৬৫ থানার এক আধিকারিককে ফোন করেন অভিযুক্ত সত্যপ্রকাশ। ফোনে তিনি নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক আধিকারিকের আত্মীয় বলে পরিচয় দেন। সত্যপ্রকাশ ওই পুলিশ আধিকারিককে এই নির্দেশও দেন, যেন তাঁকে সেক্টর-৬৫-এর একটি বিলাসবহুল পানশালায় বিনামূল্যে প্রবেশ করিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। পুলিশের তরফে তাঁর সম্পর্কে বিশদে জানতে চাওয়া হলে তিনি ফোন কেটে দেন।

পরে তদন্ত চালিয়ে পুলিশ অভিযুক্তকে সোমবার সেক্টর-৫৮ থেকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সত্যপ্রকাশ একটি কল সেন্টারে কাজ করেন এবং তাঁর এমন কোনও আত্মীয় নেই যিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে কাজ করেন। সত্যপ্রকাশ আগেও বহুবার ভুয়ো পরিচয়ে ক্ষমতা দেখিয়ে একাধিক পানশালায় বিনামূল্য প্রবেশ করেছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

গুরুগ্রামের এসিপি (ক্রাইম) জানিয়েছেন, অভিযুক্তের মোবাইল ফোন এবং সিম কার্ড খতিয়ে দেখা শুরু হয়েছে। পুরো বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন