Crime

নাবালিকার সঙ্গে গল্প করায় যুবককে পিটিয়ে খুনের পর দেহ লোপাট! গ্রেফতার ৪ অভিযুক্ত

নাবালিকার সঙ্গে গল্প করায় যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৪
Share:

যুবককে পিটিয়ে খুনের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

নাবালিকার সঙ্গে গল্প করায় এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বেঙ্গালুরুতে। এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পরিকল্পিত ভাবে ২০ বছরের যুবক গোবিন্দরাজুকে খুন করা হয়। গত রবিবার সকালে অনিল নামে এক অভিযুক্ত যুবক গোবিন্দরাজুকে বাড়ি থেকে ডেকে বাইকে করে নিয়ে যান। এর পর অন্য ৩ অভিযুক্ত লোহিত, ভরত এবং কিশোর অনিলের সঙ্গে যোগ দেন। তার পর গোবিন্দরাজুকে তাঁরা পিটিয়ে খুন করেন বলে অভিযোগ। খুনের পর গোবিন্দরাজুর দেহ লোহিতের গাড়িতে রাখা হয়। পরে তাঁর দেহ চারমুদিঘাট এলাকায় ফেলে দেওয়া হয়।

গোবিন্দরাজুর খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় তাঁর পরিবার। দায়ের করা হয় নিখোঁজ ডায়েরি। অভিযোগ পাওয়ার পরই তদন্তে নেমে গোবিন্দরাজুর দেহ উদ্ধার করে পুলিশ। খুন করা হয়েছে বলে সন্দেহ করেন তদন্তকারীরা। তার পরই তদন্তে নেমে ওই ৪ যুবককে গ্রেফতার করে পুলিশ। এক নাবালিকার সঙ্গে গোবিন্দরাজুর ঘনিষ্ঠতা ছিল, আর তার জেরেই খুন বলে অনুমান।

Advertisement

তবে অভিযুক্তরা গোবিন্দরাজুর পরিচিত কি না, তা জানা যায়নি। নাবালিকার সঙ্গে কথা বলার কারণে কেনই বা গোবিন্দরাজুকে খুন করা হল, নিয়েও ধোঁয়াশা। ধৃত ৪ জনকে জেরা করা হচ্ছে। কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন