Accident

স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলতে বলতে ফস্কে গেল পা! আরাবল্লির ঢাল থেকে পড়ে মৃত্যু

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম কমল সিংহ। ফরিদাবাদের বাসিন্দা কমল পেশায় ফ্যাব্রিক জিজ়াইনার। কাজ করতেন ফরিদাবাদেরই এক কাপড়ের কোম্পানিতে। দুই বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৪:০৮
Share:

বন্ধুদের নিয়ে পাহাড়ে ঘুরতে ঘুরতে ভিডিয়ো কলে স্ত্রীর সঙ্গে কথা বলছিলেন যুবক। তার পরেই দুর্ঘটনা! —প্রতীকী চিত্র।

ভিডিয়ো কলে স্ত্রীর সঙ্গে কথা বলতে বলতে পাহাড়ে বেড়াচ্ছিলেন যুবক। সন্ধ্যে হয়ে আসায় বুঝতে পারেননি যে সামনেই খাদ। আরাবল্লির পাহাড়ের ঢাল থেকে প্রায় ২০০ ফুট নীচে পড়ে মৃত্যু হল যুবকের।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, মৃতের নাম কমল সিংহ। ফরিদাবাদের বাসিন্দা কমল পেশায় ফ্যাব্রিক জিজ়াইনার। কাজ করতেন ফরিদাবাদেরই এক কাপড়ের কোম্পানিতে। হরমিন্দর এবং রবি নামে দুই বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তিনি। শনিবার আরাবল্লির জঙ্গলে ঘুরতে ঘুরতে স্ত্রীকে ভিডিয়ো কল করেন কমল। কথা বলতে বলতে হাঁটছিলেন। তার পরেই এই মর্মান্তিক ঘটনা।

এই ঘটনা নিয়ে পুলিশ জানায়, আরাবল্লির পাহাড় ঘেরা জঙ্গলে ঘুরতে ঘুরতে কমল হয়তো বুঝতে পারেননি যে তিনি পাহাড়ের ঢালের কিনারায় এসে দাঁড়িয়ে পড়েছেন। সেখান দিয়ে হাঁটতে হাঁটতে সম্ভবত পড়ে যান। বন্ধু খাদে পড়ে যাওয়ার পর পুলিশের কাছে ছোটেন হরমিন্দর এবং রবি। কিন্তু অন্ধকার থাকায় দেহ উদ্ধার করতে গিয়ে সমস্যায় পড়ে পুলিশ। ঘণ্টা ছয়েক পর কমলকে দেখতে পায় পুলিশ। তবে তত ক্ষণ আর দেহে প্রাণ নেই।

Advertisement

পুলিশ জানিয়েছে, ক্রেন এবং দড়ি দিয়ে কমলের দেহ তোলা হয়েছে। তাদের সন্দেহ, তিন জনই মদ্যপান করে পাহাড়ে বেড়াতে বেরিয়েছিলেন। ময়নাতদন্তের রিপোর্টেও অ্যালকোহল মিলেছে। কমলের স্ত্রী ছাড়াও রয়েছে ছোট্ট দুই মেয়ে।

এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন