Death News

প্রেক্ষাগৃহে পৌঁছে হৃদ্‌রোগে আক্রান্ত, সিনেমা শুরুর আগে সিঁড়িতেই মৃত্যু যুবকের

উত্তরপ্রদেশের একটি প্রেক্ষাগৃহে শনিবার সন্ধ্যায় সিনেমা দেখতে গিয়েছিলেন ৩২ বছরের যুবক। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে হঠাৎ সংজ্ঞা হারান তিনি। তার পরেই যুবকের মৃত্যু হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ০৯:৪৬
Share:

—প্রতীকী চিত্র।

সিনেমা দেখতে গিয়ে মৃত্যু হল ৩২ বছর বয়সি এক যুবকের। যথাসময়ে তিনি প্রেক্ষাগৃহে পৌঁছেছিলেন। কিন্তু সাধের সিনেমা আর দেখা হল না। ছবি শুরু হওয়ার আগে প্রেক্ষাগৃহের সিঁড়িতেই মৃত্যু হল তাঁর।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুর খেরির। মৃত যুবকের নাম অষ্টক তিওয়ারি। শনিবার শহরের একটি প্রেক্ষাগৃহে ‘গদর ২’ ছবিটি দেখতে গিয়েছিলেন তিনি। একাই ছিলেন। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট নাগাদ প্রেক্ষাগৃহে প্রবেশের আগে সিঁড়িতে হঠাৎ সংজ্ঞা হারিয়ে পড়ে যান তিনি। গোটা ঘটনাটি ধরা পড়ে ওই প্রেক্ষাগৃহের সিসি ক্যামেরায়।

ফুটেজটি পরে সমাজমাধ্যমেও ভাইরাল হয়েছে (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তাতে দেখা গিয়েছে, যুবক প্রেক্ষাগৃহের সিঁড়ি দিয়ে উঠছিলেন। কারও সঙ্গে ফোনে কথাও বলছিলেন। কয়েক ধাপ ওঠার পর আচমকা পড়ে যান। আশপাশের লোকজন তাঁকে সাহায্য করতে এগিয়ে গিয়েছিলেন। প্রেক্ষাগৃহের কর্মীরাও ছুটে যান। তাঁরা জানিয়েছেন, যুবকের মোবাইলটি লক করা ছিল না। ফলে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে দ্রুত যোগাযোগ করা গিয়েছে। সেখান থেকে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা সিসিটিভি ফুটেজটি খতিয়ে দেখেছে। প্রেক্ষাগৃহের কর্মীদের সঙ্গেও কথাবার্তা বলেছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি তাঁরা শুনেছেন। কিন্তু সে দিনের পরিস্থিতি সম্পর্কে আরও বিস্তারিত ভাবে খোঁজ নেওয়া হচ্ছে। যুবক কার সঙ্গে ফোনে কথা বলছিলেন, কী নিয়ে কথা হচ্ছিল, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন