Mumbai Crime News

তরুণীকে আচমকা জাপটে ধরে চুম্বনের চেষ্টা! যুবককে কারাবাসের নির্দেশ আদালতের

ভুল স্টেশনে নেমে পড়েছিলেন তরুণী। পরের ট্রেন আসার জন্য অপেক্ষা করছিলেন। অভিযোগ, সেই সময় এক যুবক পিছন দিক থেকে এসে তাঁকে জাপটে ধরেন। ঠোঁটে চুম্বনের চেষ্টা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৭
Share:

মুম্বইয়ের স্টেশনে তরুণীকে হেনস্থার অভিযোগে দোষী সাব্যস্ত যুবক। প্রতীকী ছবি।

মুম্বইয়ের এক স্টেশনে তরুণীকে হেনস্থার অভিযোগে দোষী সাব্যস্ত হলেন যুবক। তাঁকে এক বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। অভিযোগ, স্টেশনে দাঁড়িয়ে থাকা তরুণীকে আচমকা জাপটে ধরে চুম্বনের চেষ্টা করেন যুবক। তরুণী চিৎকার করে পুলিশ ডাকেন। তার পর যুবককে নিয়ে যাওয়া হয় থানায়।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের খার রোড স্টেশনের। গত বছরের জুন মাসে ওই স্টেশনে ভুল করে নেমে পড়েছিলেন তরুণী। তিনি পরের ট্রেন আসার জন্য স্টেশনে অপেক্ষা করছিলেন। অভিযোগ, সেই সময় এক যুবক পিছন দিক থেকে এসে তাঁর শ্লীলতাহানি করেন। ১৯ বছরের তরুণী আদালতে জানিয়েছেন, তিনি বান্দ্রায় যেতে চেয়েছিলেন। খার রোড স্টেশনে ভুল করে নেমে পড়ায় এই বিপত্তি।

তরুণী জানান, জোর করে তাঁর ঠোঁটে চুম্বন করার চেষ্টা করেছিলেন অপরিচিত ওই যুবক। তিনি তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেন। তার পর চেঁচিয়ে পুলিশকে ডাকেন। লোক জড়ো হয়ে যায় এলাকার। পরে বান্দ্রা রেলওয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তরুণী। খার রোড স্টেশনের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হয়।

Advertisement

গত নভেম্বরে মুম্বইয়ের আদালতে এই ঘটনার বিচারপ্রক্রিয়া শুরু হয়। আড়াই মাসের মধ্যেই রায় শুনিয়েছেন বিচারক। তাঁর পর্যবেক্ষণ, তথ্যপ্রমাণ বিচার করে দেখা যাচ্ছে, যুবক মহিলার শ্লীলতাহানি করেছেন। তাঁর আরও বদ কোনও মতলব থাকতে পারত। এটি গুরুতর অপরাধ। এ ক্ষেত্রে ক্ষমা প্রদর্শনের কোনও অবকাশ নেই।

যুবককে এক বছরের কারাবাসের নির্দেশ দিয়েছেন বিচারক। সেই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানাও করা হয়েছে তাঁকে। তা থেকে ৩ হাজার টাকা পাবেন অভিযোগকারী তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন