Telangana

সম্পত্তি নিয়ে অশান্তি, রাগের বশে বাবাকে রড দিয়ে পিটিয়ে খুন করলেন পুত্র

তেলঙ্গানার রঙ্গরেড্ডি এলাকার মাইলারদেবপল্লী থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতের নাম লক্ষ্মীনারায়ণ (৫২)। অভিযুক্তের নাম রাকেশ। বয়স ২৪ বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১১:৪৫
Share:

—প্রতীকী ছবি।

সম্পত্তির ভাগবাঁটোয়ারা নিয়ে পরিবারে ঝামেলা। রাগের বশে বাবাকে রাস্তায় টেনে নিয়ে গিয়ে রড দিয়ে পিটিয়ে খুন করলেন পুত্র। ঘটনাটি তেলঙ্গানার রঙ্গরেড্ডি এলাকার মাইলারদেবপল্লী থানার কাছে ঘটেছে। মৃতের নাম লক্ষ্মীনারায়ণ (৫২)। অভিযুক্তের নাম রাকেশ। বয়স ২৪ বছর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ৫৩ লক্ষ টাকার বিনিময়ে বাড়ি বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন লক্ষ্মীনারায়ণ। সেই বিষয়ে আলোচনা করার জন্য লক্ষ্মীনারায়ণ তাঁর বোন এবং ভগ্নীপতি শ্রীনিবাসুলুকে ডেকে পাঠিয়েছিলেন। বাড়ি বিক্রির টাকা কী ভাবে পরিবারের সদস্যদের মধ্যে ভাগ করে নেওয়া হবে তা নিয়ে আলোচনায় বসেছিলেন তিন জন। লক্ষ্মীনারায়ণ সেখান থেকে ২০ লক্ষ টাকা রাখার সিদ্ধান্ত নিলে রেগে যান তাঁর কনিষ্ঠ পুত্র রাকেশ।

অশান্তি চলাকালীন রাগের বশে বাবাকে বাড়ির ভিতর থেকে রাস্তায় টেনে নিয়ে যান রাকেশ। অভিযোগ, রাস্তায় নিয়ে গিয়ে লক্ষ্মীনারায়ণকে রড দিয়ে বেধড়ক মারতে শুরু করেন তিনি। লক্ষ্মীনারায়ণকে বাঁচাতে গেলে শ্রীনিবাসুলুকেও মারতে শুরু করেন রাকেশ। প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে লক্ষ্মীনারায়ণ এবং শ্রীনিবাসুলুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি করানোর সঙ্গে সঙ্গে তাঁদের মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা। খুনের অভিযোগে রাকেশকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন