Accident

Accident: গাড়ির ধাক্কায় মৃত যুবকের দেহের উপর দিয়ে চলে গেল একাধিক গাড়ি, চেঁছে তোলা হল দেহ

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে জাতীয় সড়কে ওই যুবকের দুর্ঘটনায় মৃত্যু হয়। রাস্তার মাঝেই মধ্যরাত পর্যন্ত পড়েছিল সেই দেহ।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১২:৫৩
Share:

পোশাক আর অক্ষত থাকা ডান হাত দেখে যুবককে চিহ্নিতকরণের চেষ্টা চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল এক যুবকের। বেশ কয়েক ঘণ্টা রাস্তাতেই পড়ে ছিল সেই দেহ। একের পর এক গাড়ি সেই দেহের উপর দিয়ে চলে গিয়েছিল। আর গাড়ির চাকায় সেই দেহ পিষতে পিষতে রাস্তায় হাড়-মাংস লেগে গিয়েছিল। দেহের অবশিষ্টাংশকে উদ্ধার করতে শেষে বেলচা ব্যবহার করতে হয়েছিল পুলিশকে! ভয়ানক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে জাতীয় সড়কে ওই যুবকের দুর্ঘটনায় মৃত্যু হয়। রাস্তার মাঝেই মধ্যরাত পর্যন্ত পড়েছিল সেই দেহ। পথচারী এবং গাড়িচালকদের চোখেও পড়েনি যে রাস্তায় একটি দেহ পড়ে রয়েছে। ফলে যুবকের দেহের উপর দিয়ে মধ্যরাত পর্যন্ত গাড়ি চলেছিল। রাত ২টো নাগাদ এক পথচারীর চোখে পড়তেই পুলিশে খবর দেন। পুলিশ এসে রাস্তা থেকে দেহাংশ চেঁছে তোলে। তার পর সেই দলা পাকানো দেহাংশ হাসাপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।

দেহ এত বিকৃত হয়ে গিয়েছিল যে, পুলিশ যুবকের পরিচয় জানতে পারেনি। তবে তাঁর পোশাক এবং অক্ষত থাকা ডান হাতের বালা পরা ছবি তুলে বিভিন্ন থানায় খবর পাঠানো হয়। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন