Murder

রাতে বাড়ি ফিরলে খেতে দেননি স্ত্রী! পাথর দিয়ে তাঁর মাথা থেঁতলে খুন করলেন স্বামী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুমন। তিনি রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টি (আরএলপি)-র মহিলা মোর্চার প্রাক্তন সভাপতি ছিলেন। অভিযুক্তের নাম রমেশ বেনিওয়াল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জোধপুর শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৭:৪৩
Share:

ছবি: প্রতিনিধিত্বমূলক।

রাতে বাড়ি ফেরার পর খাবার দেননি স্ত্রী! সেই রাগে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। জোধপুরের ঘটনা। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুমন। তিনি রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টি (আরএলপি)-র মহিলা মোর্চার প্রাক্তন সভাপতি ছিলেন। অভিযুক্তের নাম রমেশ বেনিওয়াল। তাঁর বয়স ৩৫ বছর। ১৫ বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। তাঁদের সন্তানেরা হস্টেলে থেকে পড়াশোনা করে। এক বছর আগে মাতা কা থান এলাকায় ওই বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন তাঁরা।

ডিসিপি (পূর্ব) অমৃতা দুহান জানান, শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হয়। রাগের চোটে পাথর দিয়ে স্ত্রীর মাথা থেঁতলে দেন রমেশ। তার পর সারা রাত দেহের পাশে বসে কাটিয়ে দেন। পুলিশ আধিকারিক অমৃতা বলেন, ‘‘খুনের পর নিজের এক আত্মীয়কে ফোন করে সব জানান রমেশ। ওই আত্মীয় তখন জোধপুরে বাকি আত্মীয়দের সব কথা বলেন। তাঁরা সকলে রমেশের বাড়িতে ছুটে আসেন। কিন্তু রমেশ দরজা খুলতে অস্বীকার করেন।’’ শেষে বাড়ির মালিক পুলিশকে খবর দেন। পুলিশ এলে দরজা খোলেন রমেশ। পুলিশ দরজা খুলে দেখে, দেহের পাশে বসে রয়েছেন রমেশ। যে পাথর দিয়ে খুন করা হয়েছিল, তা উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশকে রমেশের আত্মীয় জানিয়েছেন, শুক্রবার রাত ২টোয় তাঁকে ফোন করেছিলেন রমেশ। তখনই খুনের কথা স্বীকার করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রমেশের কাঠের ব্যবসা ছিল। দু’-তিন মাস অন্তর এক বার জোধপুরে আসেন। সুমন আগে একটি পেট্রল পাম্পে কাজ করতেন। পরে আরএলপিতে যোগ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন