Murder

বন্ধুর প্রেমিকাকে বিয়ে করতে বন্ধুকেই খুন, উত্তরপ্রদেশ পুলিশের জালে অভিযুক্ত

১৭ মার্চ থেকে নিখোঁজ হয়ে যান নাসিম। এর পর তাঁর দেহ উদ্ধার হয় আমরোহা জেলার ধানোরা মান্ডি এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ০৯:২৭
Share:

প্রতীকী ছবি।

যুবক খুনের ছ’মাস পর রহস্যের কিনারা করল উত্তরপ্রদেশ পুলিশ। মেরঠের পুলিশ জানিয়ছে, প্রেমঘটিত জটিলতার জেরেই বন্ধুর হাতে খুন হয়েছিলেন ওই যুবক।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নাসিম। তিনি মেরঠ জেলার কিথোরে শহরের বাসিন্দা। হিনা নামের এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। হিনার সঙ্গে গড়মুক্তেশ্বরে ভাড়া বাড়িতে থাকতেন তিনি।

১৭ মার্চ থেকে নিখোঁজ হয়ে যান নাসিম। এর দিন কয়েক পর তাঁর দেহ উদ্ধার হয় আমরোহা জেলার ধানোরা মান্ডি এলাকায়। ২৩ মার্চ নাসিমের পরিবারের লোক কিথোরে থানায় অভিযোগ দায়ের করেন। এর পরই তদন্তে নামে পুলিশ।

Advertisement

তদন্তে পুলিশ জানতে পেরেছে, নাসিম এবং হিনা যেখানে থাকতেন সেখানে নিয়মিত যাতায়াত ছিল দানিশের। দানিশ নাসিমের বন্ধু। কিন্তু হিনার সঙ্গেও সম্পর্ক গড়ে ওঠে দানিশের। যা নিয়ে নাসিমের সঙ্গে বচসাও হয়েছিল। এর পরই নাসিমকে খুন করে সে। পরে হিনার সঙ্গে গড়মুক্তেশ্বের থাকতে শুরু করে। পুলিশের কাছে খুনের কথা স্বীকারও করেছেন অভিযুক্ত। পুলিশ দানিশ এবং হিনাকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন