Jharkhand Crime News

বাবার চাকরির লোভে সুপারি কিলার ডেকে বাবাকেই খুনের ছক! গ্রেফতার পুত্র

ঝাড়খণ্ডের যুবক ভেবেছিলেন, বাবার মৃত্যু হলে তাঁর চাকরিটি সহজেই পেয়ে যাবেন তিনি। সুপারি কিলার ভাড়া করে বাবাকে গুলি করে খুনের পরিকল্পনা করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রাঁচী শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১০:১১
Share:

—প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সরকারি চাকরি করেন বাবা। তাঁর চাকরির দিকে অনেক দিন ধরেই নজর ছিল পুত্রের। বাবার চাকরিটি পেতে তাঁকে খুনের ছক কষলেন যুবক। সুপারি কিলার ভাড়া করে গুলি করালেন বাবাকে। গুরুতর জখম অবস্থায় যিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঘটনাটি ঝাড়খণ্ডের রামগড় এলাকার। সেখানকার বাসিন্দা রামজি মুণ্ডা সেন্ট্রাল কোলফিল্ড লিমিটেডে কর্মরত। তাঁর পুত্র ২৫ বছরের অমিত মুণ্ডাকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, গত ১৬ নভেম্বর অমিতের বাবাকে এক মোটরসাইকেল আরোহী গুলি করেন। গুলিবিদ্ধ অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে।

কে বা কারা প্রৌঢ়কে লক্ষ্য করে গুলি চালাল, তাদের উদ্দেশ্য কী, সে বিষয়ে সব রকম সম্ভাবনা খতিয়ে দেখছিল পুলিশ। তবে প্রৌঢ়ের পুত্রকে সন্দেহের অবকাশ ছিল না। কেউ ভাবতেই পারেননি এই ঘটনার নেপথ্যে অমিতের হাত থাকতে পারে।

Advertisement

তদন্ত কিছু দূর এগোনোর পর পুলিশ আক্রান্তের পুত্রকে জিজ্ঞাসাবাদ করে। জেরার মুখে শেষ পর্যন্ত অপরাধের কথা স্বীকার করে নেন যুবক। তিনি জানান, বাবার চাকরি পাওয়ার লোভে এই কাজ তিনি করেছেন। বাবার মৃত্যু হলে ক্ষতিপূরণ হিসাবে ওই চাকরি তিনি পেয়ে যাবেন বলে ভেবেছিলেন। সুপারি কিলারকে এখনও ধরতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন