Love Affair

স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন করলেন যুবক! দিল্লির ঘটনায় অধরা আরও দুই অভিযুক্ত

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে দিল্লিতে এক ১৮ বছরের তরুণকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৮:৪৬
Share:

তরুণকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকে। প্রতীকী ছবি।

স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবক এবং তাঁর ২ সহযোগীর বিরুদ্ধে। ঘটনাটি দিল্লির পাহাড়গঞ্জ এলাকার। শনিবার ১৮ বছর বয়সি এক তরুণকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, যতীন নামে এক তরুণ তাঁর বন্ধুদের সঙ্গে বিয়েবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় যতীনের উপর হামলা চালান সৌরভ এবং তাঁর দুই সহযোগী। যতীনকে কোপানোর পরই পালান অভিযুক্তরা। জখম অবস্থায় যতীনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে।

এই ঘটনার তদন্তে নেমে সৌরভকে গ্রেফতার করেছে পুলিশ। কনট প্লেসে পালিকা বাজারে সৌরভের একটি ট্যাটুর দোকান রয়েছে। পুলিশ সূত্রে দাবি, জেরায় সৌরভ জানিয়েছেন, যতীনের সঙ্গে পালানোর ছক কষেছিলেন তাঁর স্ত্রী। সে কারণেই যতীনকে তিনি খুন করেছেন। অতীতে চুরি, ছিনতাই, ডাকাতির ঘটনায় অভিযোগ উঠেছিল সৌরভের বিরুদ্ধে।

Advertisement

সৌরভের অন্য দুই সহযোগী ফেরার। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন