Lift

মাঝপথে আটকে গেল বাড়ির লিফ্‌ট! দীর্ঘ ক্ষণ আটকে থাকার ফলে বিমান মিস করলেন যুবক

বহুতলের ১২ তলায় থাকেন ওই যুবক। লিফ্‌টে করে নামার সময় ছ’তলায় আটকে পড়েন। এর জেরে দেরি হয়ে যাওয়ায় বিমান ধরতে পারেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

গ্রেটার নয়ডা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩০
Share:

রক্ষণাবেক্ষণে গাফিলতির কারণেই লিফ্‌টে বিপত্তি ঘটেছিল বলে অভিযোগ ওই যুবকের। প্রতীকী ছবি।

কী বিপদ! হায়দরাবাদের বিমান ধরতে বাড়ি থেকে বেরিয়েছিলেন এক যুবক। কিন্তু ঘরের দরজা পার করে লিফ্‌টে উঠতেই বিপাকে পড়লেন তিনি। ৪৫ মিনিট ধরে লিফ্‌টে আটকে রইলেন ওই যুবক। এর জেরে বিমান ধরতে পারলেন না। এমনই অভিজ্ঞতা হয়েছে গ্রেটার নয়ডার এক বাসিন্দার। শুক্রবার এই খবর প্রকাশ্যে এসেছে।

Advertisement

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার সেক্টর ওয়ান এলাকায়। ওই এলাকার পঞ্চশীল হাইনিশের বাসিন্দা ৩৬ বছরের যুবক অখিলেশ কুমার। বৃহস্পতিবার হায়দরাবাদ যাওয়ার কথা ছিল তাঁর। সেই মতো দুপুরে বাড়ি থেকে বেরোন তিনি।

ওই বহুতলের ১২ তলায় থাকেন তিনি। যুবকের অভিযোগ, দুপুর ২টোর সময় লিফ্‌টে ওঠেন। ছ’তলায় লিফ্‌টে নামার পরই তা আটকে যায়। ফোনের নেটওয়ার্ক না থাকায় প্রথমে কারও সঙ্গে তিনি যোগাযোগই করতে পারেননি। পরে নেটওয়ার্ক আসায় স্ত্রীকে ফোন করেন। খবর পেয়ে যুবকের স্ত্রী এবং কয়েক জন প্রতিবেশী মিলে লিফ্‌টের দরজা খোলার চেষ্টা করেন। প্রায় ৪৫ মিনিট পরও লিফ্‌ট থেকে ওই যুবককে উদ্ধার করা যায়নি। এর জেরে হায়দরাবাদ যাওয়ার বিমান ধরতে পারেননি তিনি।

Advertisement

বহুতলে লিফ্‌টের রক্ষণাবেক্ষণ না হওয়ার কারণেই এই বিপত্তি বলে অভিযোগ করেছেন বাসিন্দারা। যদিও ‘টাইমস অফ ইন্ডিয়া’কে লিফ্‌টের রক্ষণাবেক্ষণ দলের এক সদস্য জানিয়েছেন, এমন ঘটনার ব্যাপারে তাঁরা অবগত নন। ওই যুবককে কী ভাবে লিফ্‌ট থেকে উদ্ধার করা হয়েছে, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন