জঙ্গি গ্রেফতার

বাংলাদেশে গ্রেফতার হয়েছে জিএনএলএ সেনাধ্যক্ষ সোহন ডি শিরা। গত কাল বাংলাদেশের ময়মনসিংহ জেলায় সোহন ধরা পড়ে বলে বিএসএফ সূত্রে খবর। অবশ্য মেঘালয় পুলিশ এ ব্যাপারে এখনও কোনও নিশ্চিত তথ্য দিতে পারেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ২৩ মে ২০১৬ ০৩:২২
Share:

বাংলাদেশে গ্রেফতার হয়েছে জিএনএলএ সেনাধ্যক্ষ সোহন ডি শিরা। গত কাল বাংলাদেশের ময়মনসিংহ জেলায় সোহন ধরা পড়ে বলে বিএসএফ সূত্রে খবর। অবশ্য মেঘালয় পুলিশ এ ব্যাপারে এখনও কোনও নিশ্চিত তথ্য দিতে পারেনি। বিএসএফ সূত্রে জানানো হয়েছে, গারো পাহাড়ে যৌথবাহিনীর অভিযান শুরু হওয়ার পরে আলফার নেতা দৃষ্টি রাজখোয়া সোহনকে নিয়ে বাংলাদেশে পালায়। সেখানে ময়মনসিংহ জেলার ভালুকা এলাকায় ঘাঁটি গেড়েছিল তারা। গত কাল মোটরসাইকেলে আসা দুই গারো ও এক বড়ো ব্যক্তিকে গ্রেফতার করে বাংলাদেশ পুলিশ। পরে জানা গিয়েছে, তাদের মধ্যে এক জন সোহন। তাদের বিজিবির হাতে তুলে দেওয়ার কথা। সীমান্ত পার করে বিএসএফ তাদের হাতে পাওয়ার পরই পুলিশ এ নিয়ে সরকারি ভাবে মুখ খুলবে। একই ভাবে জিএনএলএ চেয়ারম্যান চ্যাম্পিয়ন ডি সাংমাও বাংলাদেশ থেকে ধরা পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন