Crime

বিয়ের জন্য চাপ দেওয়ায় একত্রবাসের সঙ্গীকে শ্বাসরোধ করে খুন করলেন প্রেমিক

ঘটনাটি ছত্তীসগঢ়ের দুর্গ জেলার। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৭
Share:

—প্রতীকী চিত্র।

লিভ ইন সঙ্গীকে (একত্রবাসের সঙ্গী) আবার খুন! বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন সঙ্গী। তার জেরেই লিভ ইন সঙ্গীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ছত্তীসগঢ়ের দুর্গ জেলার। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃত দুর্গা ধৃতলহরে বিবাহিত। পরিবারের সঙ্গেই থাকতেন তিনি। বেদমতী বর্মা নামে এক মহিলার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়। বেদমতী বিবাহবিচ্ছিন্না। তিনি একাই থাকেন। গত কয়েক দিন ধরে বেদমতীর সঙ্গে থাকছিলেন দুর্গা। একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বেদমতী। ওই সংস্থার নিরাপত্তারক্ষী দুর্গা। সেই সূত্রেই তাঁদের আলাপ হয়।

তদন্তকারীরা জানিয়েছেন, বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন বেদমতী। এই নিয়ে প্রায়শই তাঁদের মধ্যে ঝামেলা হত। আর সেই কারণেই দুর্গা তাঁকে খুন করেন বলে অভিযোগ। নিজের বাড়ি থেকেই উদ্ধার করা হয় বেদমতীর দেহ। অভিযুক্ত দুর্গাকে গ্রেফতার করা হয়েছে। জেরায় ধৃত খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

গত বছর দিল্লিতে লিভ ইন সঙ্গী আফতাবের হাতে খুন হন শ্রদ্ধা ওয়ালকর। খুনের পর তাঁর দেহ টুকরো টুকরো করে বিভিন্ন এলাকায় ফেলা হয় বলে অভিযোগ। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশে। তার পর লিভ ইন সঙ্গীকে খুনের একাধিক ঘটনা প্রকাশ্যে এসেছে। সেই তালিকায় এ বার জুড়ল ছত্তীসগঢ়ের ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন