Bank Rob in Rajasthan

মুখোশ পরে ব্যাঙ্কে ঢুকে বোমা বিস্ফোরণের হুমকি, রাজস্থানে নগদ ২৪ লক্ষ টাকা লুট করে ফেরার

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ব্যাঙ্কে ঢুকে নগদ টাকা চান ওই অভিযুক্ত। প্রথমে এক ব্যাঙ্ককর্মী তাঁর হাতে ১ লক্ষ ২৫ হাজার টাকা তুলে দেন। কিন্তু তাতেও সন্তুষ্ট হননি ওই ব্যক্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১১:০৫
Share:

ছবি: প্রতীকী

মুখোশ পরে ব্যাঙ্কে ঢুকে ২৪ লক্ষ টাকা লুটের অভিযোগ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বোমা নিয়ে ঢুকেছিলেন ব্যাঙ্কে। কর্মীদের ভয় দেখিয়েছিলেন, টাকা না দিলে ওই বোমা ফাটাবেন। রাজস্থানের সিকার জেলার হারসাওয়া গ্রামের একটি বেসরকারি ব্যাঙ্কের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ব্যাঙ্কে ঢুকে নগদ টাকা চান ওই অভিযুক্ত। প্রথমে এক ব্যাঙ্ককর্মী তাঁর হাতে ১ লক্ষ ২৫ হাজার টাকা তুলে দেন। কিন্তু তাতেও সন্তুষ্ট হননি ওই ব্যক্তি। আরও নগদ দাবি করেন। এর পর তিনি ক্যাশিয়ারের ঘরে ঢুকে ব্যাগ বোঝাই করে নগদ লুট করেন। তার পর ব্যাঙ্ক থেকে পালিয়ে যান। যাওয়ার সময় ব্যাঙ্কের বাইরে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন।

ফতেহপুরের পুলিশ আধিকারিক কৃষ্ণ কান্ত বলেন, ‘‘লুটের সময় ব্যাঙ্কের ভিতর কোনও গ্রাহক ছিলেন না। অভিযুক্ত ব্যাঙ্কে ঢুকে জানিয়েছিলেন, তাঁর সঙ্গে বোমা রয়েছে। টাকা না দিলে সেই বোমা ফাটানোর হুমকি দেন। ২৪ লক্ষ টাকা নগদ নিয়ে পালিয়ে যান তিনি। ঘটনার তদন্ত চলছে।’’ পুলিশের তরফে জানানো হয়েছে, ব্যাঙ্ক এবং আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের এখনও খোঁজ মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন