Patna Hotel Fire

পটনা রেলস্টেশনের কাছে বহুতল হোটেলে আগুন, ঝলসে মৃত্যু ৬ জনের

স্থানীয় সূত্রে খবর, আচমকাই হোটেলের একটি ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখেন। মুহূর্তেই আগুনের গ্রাসে চলে যায় হোটেলের কয়েকটি তলা। স্থানীয়দের সহযোগিতায় হোটেল থেকে কয়েক জনকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৪:৪৪
Share:

পটনার হোটেলে আগুন। ছবি: সংগৃহীত।

পটনা রেলস্টেশনের কাছে একটি বহুতল হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনায় ঝলসে মৃত্যু হল ৬ জনের। খবর পেয়েই ঘটনাস্থলে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আচমকাই হোটেলের একটি ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখেন। মুহূর্তেই আগুনের গ্রাসে চলে যায় হোটেলের বেশ কয়েকটি তলা। স্থানীয়দের সহযোগিতায় হোটেল থেকে বেশ কয়েক জনকে উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীদের দাবি, আগুন এত ছড়িয়ে পড়েছিল যে, হোটেলের ভিতরেই আটকে পড়েন অনেকে।

দমকল পৌঁছে হোটেলের ভিতর থেকে উদ্ধারকাজ শুরু করেন। কী কারণে আগুন লাগল তা স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। হোটেলের সামনে থাকা কয়েকটি গাড়িতেও আগুন লেগে গিয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। পুলিশ সুপার রাজীব মিশ্র জানিয়েছেন, হোটেলটি জনবহুল এলাকায়। ফলে উদ্ধারকাজে বেগ পতে হচ্ছে। ২০ জনকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

দমকল বিভাগের ডিআইজি মৃত্যুঞ্জয় কুমার চৌধুরী বলেন, “আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। সকাল ১১টায় আগুন লেগেছিল। কী ভাবে আগুন লাগল তা তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন