Delhi

Crime: অপহরণের পর মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করে ভিডিয়ো! ২০ লক্ষ টাকা দাবি করে ধৃত অভিযুক্ত

গত বছরের ২৩ অক্টোবর ওই পড়ুয়াকে একটি ঘরে নিয়ে যান। অভিযোগ, তার পরই ওই পড়ুয়ার মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করানো হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩৯
Share:

গ্রাফিক: সনৎ সিংহ

এক এমবিএ পড়ুয়াকে তুলে নিয়ে গিয়ে বন্দুকের মুখে দাঁড় করিয়ে নগ্ন হতে বাধ্য করা হয়। তার পর সেই দৃশ্যের ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। মূল অভিযুক্তকে ধরতে পারলেও বাকি দু’জনের খোঁজ করছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এমবিএ পড়ুয়া ওই যুবক দক্ষিণ দিল্লির বাসিন্দা। তাঁর সঙ্গে অভিযুক্তদের এক জন বন্ধুত্ব পাতান। গত বছরের ২৩ অক্টোবর ওই পড়ুয়াকে একটি ঘরে নিয়ে যান। অভিযোগ, তার পরই ওই পড়ুয়ার মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করানো হয়। তার পর গাঁজা, চরম এবং একটি পিস্তল-সমেত ওই পড়ুয়ার ছবি তোলেন অভিযুক্তরা। এর পরই তাঁরা হুমকি দেন, ২০ লক্ষ টাকা না দিলে ভিডিয়োটি নেটমাধ্যমে ছেড়ে দেওয়া হবে।

Advertisement

ওই পড়ুয়ার পরিবারের দাবি, বিষয়টি জানতে পারার পর অপরহরণকারীদের পাঁচ লক্ষ টাকা দিয়েছে তারা। কিন্তু তার পরেও অপহরণকারীরা ওই পড়ুয়ার ছবি এবং ভিডিয়ো এলাকায় এবং তাঁর আত্মীয়দের মধ্যে ছড়িয়ে দেন। বাকি টাকা না দিলে পড়ুয়াকে খুন করার হুমকি দেওয়া হয় গত ১ ফেব্রুয়ারি।

সেই হুমকি ফোন পেয়েই পুলিশের দ্বারস্থ হন পড়ুয়া। অভিযোগ, থানার এক কনস্টেবল পড়ুয়াকে পাল্টা হুমকি দেন। ফলে কোনও উপায় না দেখে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন পড়ুয়া। বাড়িতেই ফনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি পরিবারের সদস্যরা জানতেই পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করান।

Advertisement

পুলিশ জানিয়েছেন, পড়ুয়ার অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁর দুই সঙ্গীকে খোঁজা হচ্ছে। থানার কনস্টেবলের বিরুদ্ধেও পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন