সিবিএসই-র মেডিক্যাল এনট্রান্স ২৫ জুলাই

নতুন করে অল ইন্ডিয়া প্রি-মেডিক্যাল এবং প্রি-ডেন্টাল টেস্ট হবে ২৫ জুলাই। মঙ্গলবার এ কথা জানাল সিবিএসই। এর আগে চলতি বছরে পরীক্ষা হয়ে গিয়েছিল ৩ মে। কিন্তু প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ায় এবং অন্যান্য অব্যবস্থার অভিযোগে সুপ্রিম কোর্ট নতুন করে পরীক্ষা নেওয়ার জন্য রায় দেয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুন ২০১৫ ১৮:২৭
Share:

নতুন করে অল ইন্ডিয়া প্রি-মেডিক্যাল এবং প্রি-ডেন্টাল টেস্ট হবে ২৫ জুলাই। মঙ্গলবার এ কথা জানাল সিবিএসই।

Advertisement

এর আগে চলতি বছরে পরীক্ষা হয়ে গিয়েছিল ৩ মে। কিন্তু প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ায় এবং অন্যান্য অব্যবস্থার অভিযোগে সুপ্রিম কোর্ট নতুন করে পরীক্ষা নেওয়ার জন্য রায় দেয়। “সুপ্রিম কোর্টের ১৪ জুন এবং ১৯ জুনের রায়ের পর ঠিক হয়েছে ২৫ জুলাই নতুন করে পরীক্ষা নেওয়া হবে”, সম্প্রতি জানিয়েছে সিবিএসই।

তবে, নতুন করে নেওয়া হলেও নতুন কোনও পরীক্ষার্থী পরীক্ষায় বসতে পারবেন না। “২০১৪ সালের ১ ডিসেম্বর থেকে ২০১৫ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত যাঁরা পরীক্ষার ফর্ম ভর্তি করেছিলেন, শুধুমাত্র তাঁরাই ফের পরীক্ষায় বসতে পারবেন”, জানিয়েছে সিবিএসই। পাশাপাশি, পরীক্ষার্থীদের ই-মেল আইডি এবং ফোন নম্বরের দিকে কড়া নজর রাখার অনুরোধ জানিয়েছে সিবিএসই, যাতে তারা ই-মেলে এবং ফোনে পরীক্ষা সংক্রান্ত নতুন সব তথ্য পেয়ে যায়। www.aipmt.nic.in ওয়েবসাইটে চোখ রাখলেও ২৫ জুলাইয়ের পরীক্ষা সংক্রান্ত খবরাখবর মিলবে বলবে জানাচ্ছে সিবিএসই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন