Uttar Pradesh Incident

দোকানে ঢুকে মালিকের উপর হামলা, মিরাটের গুলিকাণ্ডের সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই এই গুলিকাণ্ডে চার জনকে গ্রেফতার করা হয়েছে। আহত ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৭:০৬
Share:

দোকানে ঢুকে হামলা। ছবি এক্স (সাবেক টুইটার)

দুপুরে দোকান প্রায় ফাঁকাই ছিল। হাতে গোনা কয়ক জন ছিলেন মাত্র। সে সময় আচমকাই হুড়মুড়িয়ে দোকানে ঢুকে পড়েন চার জন। সকলের মুখই ছিল মুখোশে ঢাকা। দোকানের মধ্যে ঢুকেই মালিকে লক্ষ্য করে পর পর গুলি চালিয়ে পালান তাঁরা। উত্তরপ্রদেশের মিরাটের এক দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ল এমনই দৃশ্য!

Advertisement

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই এই গুলিকাণ্ডে চার জনকে গ্রেফতার করা হয়েছে। আহত ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাঁর অবস্থা এখন স্থিতিশীল। শনিবার দুপুরের এই ঘটনা প্রায় পুরোটাই ধরা পড়েছে দোকানের সিসি ক্যামেরায়। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োটির সময়কাল শনিবার দুপুর ১টা বলে দাবি করা হয়েছে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দোকানে প্রথমে আচমকাই দু’জন মুখোশধারী ঢুকে পড়েন। তখন দোকানে মালিক ছাড়া দু’এক জন ছিলেন। তার পর আরও দু’জন দোকানে প্রবেশ করেন। তাঁদের দেখেই দোকান মালিক চেয়ার ছুড়তে শুরু করেন। দোকানের মধ্যে থাকা বাকিরা ভয়ে পালাতে শুরু করেন। হামলাকারীরা দোকান ছেড়ে যাওয়ার আগে চার-পাঁচ রাউন্ড গুলি চালিয়েছিলেন বলেও অভিযোগ।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে আসে স্থানীয় থানার পুলিশ। তদন্তে নেমে দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে তারা। এ ছাড়াও প্রত্যক্ষদর্শী এবং দোকান মালিক জামিল আহমেদকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সূত্রের খবর, ব্যক্তিগত আক্রোশ থেকেই এই হামলার ঘটনা ঘটেছে। একটি জিমে জামিলের সঙ্গে হামলাকারীদের ঝামেলা হয়েছিল। সেই ঝামেলার সূত্র ধরেই জামিলের দোকানে হামলা চালানো হয়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চার জনকে শনাক্ত করেছে পুলিশ। তাঁদের গ্রেফতারও করা হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন